বর্ষসেরা মোস্তাফিজ

পপুলার২৪নিউজ ডেস্ক:
তারকাদের মেলা বসেছিল কাল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে। উপলক্ষ কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড প্রদান। জমকালো আসরে ২০১৫ ও ২০১৬ সালের সেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতে নিলেন যথাক্রমে মোস্তাফিজুর রহমান এবং মাহফুজা খাতুন শিলা।

দর্শকদের ভোটে পপুলার চয়েজ অ্যাওয়ার্ডও পেয়েছেন মোস্তাফিজুর। বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি দু’বছরের পুরস্কার দিল একসঙ্গে।

২০১৫ সালের জন্য আরও পুরস্কার পেয়েছেন যারা- সেরা ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ, সেরা দাবাড়ু– মোহাম্মদ ফাহাদ রহমান, সেরা আরচার তামিমুল ইসলাম, উদীয়মান ক্রীড়াবিদ সারোয়ার জামান নিপু (ফুটবল), সেরা সংগঠক ইউসুফ আলী, বর্ষসেরা কোচ সৈয়দ গোলাম জিলানী (ফুটবল), বর্ষসেরা স্পন্সর প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপ ও বিশেষ সম্মাননা আমিনুল হক মনি।

২০১৬ সাল : সেরা ক্রিকেটার তামিম ইকবাল, সেরা ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত, সেরা হকি খেলোয়াড় আশরাফুল ইসলাম, সেরা শুটার শাকিল আহমেদ, সেরা ভলিবল খেলোয়াড় সাঈদ আল জাবির, উদীয়মান ক্রীড়াবিদ মেহেদী হাসান মিরাজ, উদীয়মান নারী ক্রীড়াবিদ কৃষ্ণা রানী সরকার (ফুটবল), সেরা কোচ গোলাম রব্বানী ছোটন (ফুটবল), সেরা সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন ও সেরা সংস্থা বাংলাদেশ নৌবাহিনী।

প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ক্রীড়া সাংবাদিক সংস্থা এআইপিএস এশিয়ার প্রেসিডেন্ট মোহাম্মদ কাশিম ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব মার্কেটিং মালিক মোহাম্মদ সাঈদ। সভাপতিত্ব করেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন।

এই উপলক্ষে বর্তমান ও সাবেক খেলোয়াড়দের মিলনমেলা বসেছিল। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দীন, অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, ক্রিকেট বোর্ড পরিচালক ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, সাবেক ফুটবলার ও ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, সহ-সভাপতি বাদল রায়,

পূর্ববর্তী নিবন্ধঅ্যাটর্নি জেনারেলের পর অভিবাসন ও শুল্ক বিভাগের প্রধান বরখাস্ত
পরবর্তী নিবন্ধরাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ৪ শিবির নেতা আটক