বরগুনা জেলা লকডাউন

নিজস্ব প্রতিবেদক:

বরগুনায় আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত চারজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা নয়জনে দাঁড়াল। সেই সঙ্গে মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়াল দুইজনে।

করোনায় সংক্রমিত ব্যক্তির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় শনিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টা থেকে বরগুনা জেলা লকডাউনের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন বলেন, নতুন যে চারজন আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে সদর উপজেলায় দুইজন, বামনা উপজেলায় একজন এবং বেতাগী উপজেলায় একজন। এছাড়া বরগুনা সদর উপজেলায় যে দুইজন আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে একজন বরগুনা পৌরসভার বাসিন্দা।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার একজনের মৃত্যু হয়েছে। তার মৃত্যু হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে। এছাড়া নতুন আক্রান্তদের মধ্যে একজন হাসপাতালে দুইজন বাড়িতে রয়েছেন।

বরগুনার জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা ছিলেন তাদের খুঁজে বের করে কোয়ারেন্টাইন নিশ্চিতে কাজ শুরু করেছে পুলিশ। ওই ব্যক্তিদের বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন করার কাজ শুরু হয়েছে। পাশাপাশি শনিবার দুপুর ১২টা থেকে পুরো জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধভৈরবে আরও তিন পুলিশ করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধআইনমন্ত্রীর মায়ের ইন্তেকাল