বন্যার্তদের মাঝে জনতা ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরন

পপুলার২৪নিউজ ডেস্ক:

শনিবার (২৯আগস্ট) সিরাজগঞ্জ ২ এর সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত এবং জনতা ব্যাংকের সিইও এন্ড এমডি মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীরমুক্তিযোদ্ধা) সিরাজগঞ্জ সদরের হার্ড পয়েন্টে জনতা ব্যাংক লিমিটেডের উদ্যোগে বানভাসি জনগনের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করেন।
সিরাজগঞ্জ সদরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের ডিএমডি মোঃ ইসমাইল হোসেন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিনসহ সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান প্রমূখ উপস্থিত ছিলেন।
ব্যাংকের সিইও এন্ড এমডি মোঃ আব্দুছ ছালাম আজাদ অনুষ্ঠানে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে শুধু ব্যাংকিং কার্যক্রমের মধ্যে সীমাবদ্ধ না থেকে আমরা দুঃস্থ জনগোষ্ঠির পাশে থেকে তাদের দুর্দশা লাঘবে কাজ করে যাব। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে।
সভায় তিনি আরো বলেন, অসহায় বন্যা কবলিতদের জীবনমান উন্নয়নে বন্যা পরবর্তী সময়ে সহজ শর্তে ঋণদান কার্যক্রম পরিচালনা করা হবে।
জনতা ব্যাংকের উদ্যোগে সিরাজগঞ্জের শাহজাদপুর, সিরাজগঞ্জ সদর, কাজীপুর, বেলকুচি উপজেলার মোট ৪ হাজার বন্যার্ত পরিবারকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা করছে ব্যাংকটি।
পরে ব্যাংকের সিইও এন্ড এমডি মোঃ আব্দুছ ছালাম আজাদ সিরাজগঞ্জের কয়েকটি স্থানে গাছের চারা রোপন করেন।

পূর্ববর্তী নিবন্ধবউ সাজে অপু বিশ্বাস
পরবর্তী নিবন্ধপদ্মা সেতুর নিরাপত্তা ও দূর্ঘটনা এড়াতে সন্ধ্যা থেকে ফেরী চলাচল বন্ধ: নৌ প্রতিমন্ত্রী