বন্যার্তদের পাশে জনতা ব্যাংক

পপুলার২৪নিউজ ডেস্ক:
চলমান বন্যায় ক্ষতিগ্রস্থ সিরাজগঞ্জের শাহজাদপুর, সিরাজগঞ্জ সদর, কাজীপুর ও বেলকুচি উপজেলার মোট ৪ হাজার বন্যার্ত প্রান্তিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। শুক্রবার ব্যাংকের সিইও এবং ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীরমুক্তিযোদ্ধা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাহজাদপুরের কৈজুরী মহিউল ইসলাম মাদ্রাসা মাঠে এ ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
শাহজাদপুরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডিএমডি মোঃ ইসমাইল হোসেন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম মোঃ সাখাওয়াত হোসেন, জালালপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সুলতান মাহমুদ, সনাতনী ইউনিয়ন চেয়ারম্যান মো লুৎফর রহমান, কৈজুরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. আব্দুল খালেক প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের সিইও এবং ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে শুধু ব্যাংকিং কার্যক্রমের মধ্যে সীমাবদ্ধ না থেকে আমরা দুঃস্থ জনগোষ্ঠির পাশে থেকে তাদের দুর্দশা লাঘবে কাজ করে যাব। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। দেশের আজ কোথাও খাদ্য ঘাটতি বা অসহনীয় লোডশেডিং নেই। পদ্মা সেতু ও মেট্রোরেল প্রকল্প আজ আমাদের কাছে কোন অলীক কোন স্বপ্নের ভাবনা নয়, খুব দ্রুতই এর সফল বাস্তবায়ন আমরা দেখতে পাব। দেশনেত্রীর সুদক্ষ পরিচালনায় দেশের যোগাযোগ খাতে বিশেষ করে রেল খাতে অভাবনীয় উন্নতি সাধিত হয়েছে। বর্তমান কোভিড পরিস্থিতিকে নিয়ন্ত্রণে নিয়ে আসা নেত্রীর দেশ পরিচালনায় আবারও বিচক্ষণতার পরিচয় বহন করে। দেশের কলকারখানা গুলোকে চালু রাখতে প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক গুণাবলীর উদাহরন হিসেবে তুলে ধরে তিনি সবাইকে নিষ্ঠার সাথে কাজ করেত উদ্বুদ্ধ করেন।
সভায় তিনি আরো বলেন, অসহায় বন্যা কবলিতদের জীবনমান উন্নয়নে বন্যা পরবর্তী সময়ে সহজ শর্তে ঋণদান কার্যক্রম পরিচালনা করা হবে।
জনতা ব্যাংকের উদ্যোগে সিরাজগঞ্জের শাহজাদপুর, সিরাজগঞ্জ সদর, কাজীপুর, বেলকুচি উপজেলার মোট ৪ হাজার বন্যার্ত পরিবারকে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা করছে ব্যাংকটি।
এরপূর্বে শাজাদপুরের কৈজুরি ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে শোকাবহ আগস্ট উপলক্ষে ব্যাংকের সিইও এবং ব্যাবস্থাপনা পরিচালক মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীরমুক্তিযোদ্ধা) একটি গাছের চারা রোপন করে ব্যাংকটির পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

পূর্ববর্তী নিবন্ধপশ্চিম তীর থেকে ইহুদি বসতি সরানোর আদেশ ইসরায়েলি সুপ্রিম কোর্টের
পরবর্তী নিবন্ধভ্যাকসিন আসলে মাস্ক পরতে হবে না : স্বাস্থ্যমন্ত্রী