বন্দুক হামলায় পানামা জাতীয় দলের ফুটবলার নিহত

স্পোর্টস ডেস্ক : বন্দুক হামলায় নিহত হয়েছেন পানামা জাতীয় দলের ফুটবলার গিলবার্তো হার্নান্দেজ। রোববার (৩ সেপ্টেম্বর) পানামার কোলন শহরে এই ঘটনা ঘটে। হার্নান্দেজের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে পানামা ফুটবল লিগ কর্তৃপক্ষ।

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি জানিয়েছে, হার্নান্দেজ পানামার কোলন শহরের একটি ভবনের কাছে আরও কয়েকজনসহ অবস্থান করছিলেন। তখন কয়েকজন দুর্বৃত্ত এসে সেখানে গুলি চালায়। এতে হার্নান্দেজ নিহত হন। আহত হন আরও ৭ জন।

এদিকে জানা যায়, এই ঘটনায় অভিযান চালিয়ে সোমবার হার্নান্দেজকে হত্যায় সংশ্লিষ্ট এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে কোলন শহরের পুলিশ।

এই ঘটনায় শোক জানিয়েছে দেশটির ফুটবল কর্তৃপক্ষ। পানামানিয়ান ফুটবল লিগ ও তার ক্লাব অ্যাথলেটিকো ইন্ডিপেনদিয়েন্তেও শোকবার্তা দিয়েছে। ফুটবল ফেডারেশন ফেপাফুট জানিয়েছে, ‘পানামানিয়ান ফুটবল ফেডারেশন নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে। তার আত্মার শান্তি কামনা করছি।’

জাতীয় দলের হয়ে এই ২৬ বছর বয়সী ফুটবলার দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এ বছরই গুয়াতেমালার বিপক্ষে পানামা জাতীয় দলে অভিষেক হয় হার্নান্দেজের। গত মার্চে পানামা জাতীয় দলের হয়ে লিওনেল মেসির আর্জেন্টিনার বিপক্ষেও একটি ম্যাচ খেলেছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধআইসিসিতে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড
পরবর্তী নিবন্ধ১২ দিনে ‘ড্রিম গার্ল টু’ সিনেমার আয় ১৫০ কোটি ছাড়িয়ে