বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকের আলোচনা সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (০৮ আগস্ট ) জনতা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় নামাজ ঘরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার বলেন, দেশ ও জাতির জন্য বঙ্গমাতা নিজের জীবনের সবকিছু ত্যাগ করেছেন। ধৈর্য্য ধারন করে জাতির পিতাকে অসীম সাহস যুগিয়েছেন। তাঁর আদর্শ, মূল্যবোধ শুধু দেশে নয় বিশ্বের সকল নারীর জন্য অনন্য দৃষ্টান্তের। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে তাঁর প্রজ্ঞা ও ব্যক্তিত্ব প্রতিফলিত হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান এবং পরিচালক অজিত কুমার পাল এফসিএ, কে. এম. শামসুল আলম, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আবদুল মজিদ, মেশকাত আহমেদ চৌধুরী ও মুহাম্মদ আসাদ উল্লাহ আলোচনা সভা ও দোয়া মাহফিলে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

দোয়া মাহফিলে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ব্যাংকের ডিএমডি, জিএম, নির্বাহী, কর্মকর্তা, কর্মচারী, অফিসার সংগঠন ও সিবিএ নেতৃবৃন্দ আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

পূর্ববর্তী নিবন্ধওয়ালটনের শিল্পমেলা শুরু বৃহস্পতিবার
পরবর্তী নিবন্ধসোনালী ব্যাংক ও পেনশন কর্তৃপক্ষের মধ্যে চুক্তি