বঙ্গবন্ধু  সেতু প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পেলো শিক্ষাসামগ্রী

জাগরণ প্রতিবেদক
সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার বড়শিমুল পঞ্চসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং
বঙ্গবন্ধু  সেতু  পশ্চিম  পুনর্বাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব (৫১৬ জন) শিক্ষার্থীর মধ্যে স্কুলের পোশাক  ও অন্যান্য শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া মহিউদ্দিন নাসির বালিকা উচ্চ বিদ্যালয়ের  কম্পিউটার ল্যাব এ দশটি কম্পিউটার প্রদান করা হয়েছে।
সিরাজগঞ্জ সদর উপজেলার বড়শিমুল পঞ্চসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়  প্রাঙ্গণে এক অনুষ্ঠানে এসব শিক্ষাসামগ্রী  বিতরণ করা হয়।
সেম্বকর্প নর্থ-ওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড, (সিরাজগঞ্জ ইউনিট ৪) এর উদ্যোগে আজ বৃহস্পতিবার(২৮ মার্চ) এসব বিতরণ করা হয়। কোম্পানির সচিব এবং মানব সম্পদ বিভাগ ও প্রশাসনপ্রধান সুনীতা বড়ুয়া এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান।
তিনি জানান, সেম্বকর্প নর্থ-ওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড, বাংলাদেশের নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এবং সিঙ্গাপুর এর সেম্বকর্প ইউটিলিটিস প্রাইভেট লিমিটেড এর একটি যৌথ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি সিরাজগঞ্জ এ ৪১৪ মেগা ওয়াট এর একটি ডুয়েল ফুয়েল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করছে যা ২০১৮ সালের ১০ই অক্টোবর থেকে জাতীয় গ্রীডে ২৮২ মেগা ওয়াট বিদ্যুৎ সরবরাহ করছে।
এই অনুষ্টানে সেম্বকর্প এর পক্ষ থেকে গ্লোবাল অপারেশন হেড,  এন. জি. মেং পোঃ, ব্যবস্থাপনা পরিচালক,  খন্দকের নাজমুল আহসান
এবং সেম্বকর্প ডিজাইন এর পক্ষ থেকে প্রফেসর লিউ, ডঃ তে এবং  ইয়াম, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলাম সহ প্রতিষ্ঠানের সিঙ্গাপুর, চায়না, ও বাংলাদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পূর্ববর্তী নিবন্ধবনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ১৯ আহত ৭০
পরবর্তী নিবন্ধআর্জেন্টিনাকে বিদায় জানালেন হিগুয়েইন