বগুড়ায় ১০ টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
12বগুড়ার ধুনটে ১০ টাকার জন্য স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্ব হরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আর্জিনা খাতুন (৩৮)। শনিবার দুপুরে পুলিশ বাড়ির পাশে বাঁশঝাড় থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনার পর থেকে স্বামী রেজাউল করিম পলাতক রয়েছেন। নিহতের স্বজনরা দাবি করেছেন, পাষাণ্ড স্বামী ১০ টাকা চুরির অপবাদ দিয়ে তাকে পিটিয়ে হত্যার পর লাশ বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখেন।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, গৃহবধুর গায়ে জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

আরজিনার বড় ভাই আবদুর রাজ্জাক জানান, ধুনট উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের রেজাউল করিম প্রায় ১৮ বছর আগে পার্শ্ববর্তী বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে আর্জিনা খাতুনকে বিয়ে করেন।

তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। রেজাউল বিয়ের পর থেকে কারণে-অকারণে আর্জিনার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলেন।

এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বেশ কয়েকবার বৈঠক হয়েছে। তিনি আরও জানান, গত তিনদিন ধরে তাদের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার রাতে রেজাউল করিমের পকেট থেকে ১০ টাকা হারিয়ে যায়।

এ জন্য তিনি আর্জিনাকে দায়ী করলে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আর্জিনাকে বেদম মারপিট করে তার স্বামী।

শনিবার সকালে বাড়ির পাশে বাঁশঝাড়ে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। তাদের ধারণা, মারধরে মারা গেলে লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। একই মন্তব্য করেছেন গৃহবধুর চাচা জালাল শেখ। শনিবার সকাল থেকে রেজাউলের কোন সন্ধান পাওয়া যায়নি।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। নিহত গৃহবধু আর্জিনার শরীরে জখম রয়েছে। লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে গৃহবধুর বড় ভাই আবদুর রাজ্জাক ধুনট থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধবিনিয়োগের অর্থের স্বচ্ছতা খুবই গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি
পরবর্তী নিবন্ধবোনকে হারিয়ে শিরোপা জিতলেন সেরেনা