ফের জাতীয় দলের টিম অপারেশন্স ম্যানেজার নাফিস ইকবাল

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের আগে তামিম ইকবালের বাদ পড়া ইস্যু নিয়ে অনেক কিছু হয়েছে। একপর্যায়ে শোনা যায়, তার বড় ভাই নাফিস ইকবালকেও টিম অপারেশন্স ম্যানেজারের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিসিবি।

চট্টগ্রামের বিখ্যাত খান পরিবারের এ সদস্য বিশ্বকাপের আগে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ চলাকালীন হঠাৎই অব্যাহতি পান। বিসিবির সিনিয়র মিডিয়া ও কমিউনিকেশন্স ম্যানেজার রাবিদ ইমাম বিশ্বকাপে নাফিস ইকবালের জায়গায় টিম অপারেশন্সের দায়িত্ব পালন করেন।

বিসিবির দায়িত্ব থেকে অব্যাহতির পর বিশ্বকাপ চলাকালীন টি-স্পোর্টসের ক্রীড়া বিশেষজ্ঞ হিসেবে কাজ করেন নাফিস। অবশেষে এবার নিউজিল্যান্ডের সাথে ঘরের মাঠে টেস্ট সিরিজে আবার তাকে ফিরিয়ে আনা হলো।

নাফিস ইকবাল আবার টিম বাংলাদেশের অপারেশন্স ম্যানেজার হিসেবে দায়িত্ব পেয়েছেন। আজ দুপুর গড়ানোর পরপর ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে তা জানিয়েছেন তিনি নিজেই।

এদিকে বিসিবির সিনিয়র পরিচালক ও জাতীয় দলের ব্যবস্থাপক কমিটি ক্রিকেট অপস চেয়ারম্যান জালাল ইউনুস নিশ্চিত করেছেন, নাফিস ইকবালকে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে জাতীয় দলের ট্যুর অপারেশন্স ম্যানেজার করা হয়েছে।

তবে ২ ম্যাচের টেস্ট সিরিজ শেষে নাফিস নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও ট্যুর অপারেশন্স ম্যানেজারের দায়িত্ব পালন করবেন কিনা, তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি জালাল।

পূর্ববর্তী নিবন্ধচূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে হামাস-ইসরায়েল যুদ্ধবিরতি
পরবর্তী নিবন্ধলেবাননকে প্রথমার্ধে আটকে রাখলো বাংলাদেশ