ফেনী’তে নির্বাচন করতে ইচ্ছুক শমী কায়সার

পপুলার২৪নিউজ,রাজু আনোয়ার:

ফেনী ৩ আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক নির্মাতা, প্রযোজক এবং ছোটপর্দার এক সময়ের প্রিয় মুখ গুনী অভিনেত্রী শমী কায়সার।

নব্বই দশক থেকে ২০০৩ সাল পর্যন্ত অভিনয়ের মধ্যেই ব্যস্ততম সময় পার করছেন বুদ্ধিজীবী শহীদ শহিদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য ও লেখিকা পান্না কায়সারের এই মেয়ে।

বর্তমানে ব্যবসায়িক সংগঠন এফবিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালনরত শমী কায়সার ব্যবসার পাশাপাশি আওয়ামী লীগের পক্ষে ফেনী-৩ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হতে চান। নির্বাচনী প্রচারনায় সম্প্রতি ফেনীর সোনাগাজীর নবাবপুরে গ্রাম থেকে ঘুরেও এসেছেন তিনি।

শমী কায়সার বলেন,আমার বাবা বুদ্ধিজীবি আর মা ছিলেন সাবেক সংসদ সদস্য। তারা যেভাবে দেশকে ভালবাসা দিয়েছেন তা হয়ত আমি দিতে পারব না। তবে সেসবের সামান্য কিছু উপলব্দি থেকে জনগণের পাশে দাঁড়াতে চাই। আর এজন্যই নির্বাচনে প্রার্থী হতে চাই।

তিনি বলেন, আওয়ামী লীগের হয়ে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাই, নেত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আমাকে নির্বাচন করার টিকিট হাতে দিবেন।

বাংলাদেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগের আরও অনেক সময় ক্ষমতায় থাকা প্রয়োজন বলে মনে করেন জনপ্রিয় এ অভিনেত্রী। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করার পাশাপাশি দলের বিজয়ে কাজ করে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধওয়েব সিরিজে ইন্দুবালা পপি
পরবর্তী নিবন্ধনতুন প্রজন্ম প্রত্যাশার চেয়ে বেশি দিতে পারে : সংস্কৃতিমন্ত্রী