ফেনিতে অভিনব নির্বাচনী প্রচারণায় রোকেয়া প্রাচী

পপুলার২৪নিউজ ,রাজু আনোয়ার:

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ফেনীতে সপ্তাহব্যাপি নৌকার পক্ষে ‘অভিনব’ প্রচারণায় নেমেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী রোকেয়া প্রাচী। আজ ২২ অক্টোবর সোমবার সকাল থেকেই একটি গাড়ী বহর নিয়ে ফেনী-৩ (দাগনভূঁঞা-সোনাগাজী)আসনে সপ্তাহব্যাপী এ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ‘মাটির ময়না’ খ্যাত এ অভিনেত্রী।
নির্মাতা পরিচয়ের বিশাল ব্যাপ্তি নিয়ে প্রাচী ইতোমধ্যে নেত্রী হিসেবেও পরিচিতি গড়ে তুলেছেন। নিজের জন্মভূমি ফেনীতে নির্বাচনের অভিপ্রায় রয়েছে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচীর।
রোকেয়া প্রাচী জানান, ২২ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত সপ্তাহব্যাপি এই প্রচারণায় অংশ নেবেন তিনি। এতে সোনাগাজী ও দাগনভূঁঞা উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু কর্মসূচি থাকবে বলেও জানান তিনি।
প্রাচী বলেন, আমি সোনাগাজীর মেয়ে। এখানে নৌকার বিজয়ের জন্য কাজ করছি অনেকদিন ধরেই। এবার এলাকাবাসীর জন্য বিশেষ প্রচারণার ব্যবস্থা করছি। যা একেবারেই নতুন। আমার এই প্রচারণায় থাকছে দেশরত্ন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গল্প।জনগণ প্রধানমন্ত্রীকে আবারো নৌকায় ভোট দিয়ে যেন উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ করে দেন- এজন্যই আমার এই প্রচারণা।
উল্লেখ্য,অভিনয় ও নির্মাণের পাশাপাশি দীর্ঘদিন ধরেই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন রোকেয়া প্রাচী । আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি ফেনী-৩ আসনের প্রার্থী হিসেবে দল থেকে মনোনয়ন চাইবেন বলেও জানান।
নন্দিত এই অভিনেত্রী বলেন- আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে মুক্তিযুদ্ধ চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্ব করছি। নারী হিসেবে নারীদের প্রতিনিধিত্ব করছি,সংস্কৃতি কর্মী হিসেবে সংস্কৃতি অঙ্গনের মানুষদের প্রতিনিধিত্ব করি-একই সঙ্গে শ্রমিক নেত্রী হিসেবে শ্রমিক ফেডারেশন ও তৃণমূলের শ্রমিকদের প্রতিনিধিত্ব করছি।
প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে অবশ্যই নির্বাচনে অংশ নেব। ফেনী-৩ আসনের মানুষের জন্য এমপি হিসেবে কাজ করবো। আর যদি সে সুযোগ নাও পাই তারপরও কাজ করে যাবো।

 

পূর্ববর্তী নিবন্ধসংলাপের সময় নেই:  কাদের
পরবর্তী নিবন্ধসংলাপ চেয়ে দু-এক দিনের মধ্যে সরকারকে চিঠি: ড.কামাল