ফরিদপুরে ডাকাতের গুলিতে নিহত ২

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে ডাকাতের গুলিতে মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধা নামের দুজন নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে চাচাতো ভাই।

গতকাল বুধবার গভীর রাতে উপজেলা সদরের মৃধাডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।ডাকাতের গুলিতে আহত দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অপরজন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার গভীর রাতে উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় আনছের ফকিরের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে হানা দিয়ে মালামাল লুট করে একদল ডাকাত। এরপর ডাকাতদল একই এলাকার মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধার বাড়িতে ডাকাতি করে। স্থানীয় মসজিদ থেকে গ্রামে ডাকাতি হচ্ছে- এমন ঘোষণায় এলাকাবাসী ছুটে এলে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে সাজ্জাদ (৩০) ও সেন্টু (২৮) গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধাকে মৃত ঘোষণা করেন।  আহত স্বপন ও আলামিনকে প্রথমে ওই হাসপাতালে ভর্তি করা হলেও পরে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ওসি রামপ্রসাদ ভক্ত জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধ১১ সাক্ষী নিয়ে আপিলে খালেদা জিয়ার আবেদন খারিজ
পরবর্তী নিবন্ধটঙ্গীতে মানুষের কঙ্কালসহ আটক ২