ফটোশুটের ছবি পোস্ট করতে ভয় পাই : টিনা দত্ত

পপুলার২৪নিউজ ডেস্ক:

‘খেলা’ সিরিয়ালের হিয়াকে মনে আছে? বাংলা সিরিয়ালের জগতে নজর কাড়ার পর এখন স্বপ্ননগরী মুম্বাইয়ের বাসিন্দা সে! আসল নাম টিনা দত্ত। মডেল ও অভিনেত্রী টিনা এখন দাপিয়ে অভিনয় করছেন হিন্দি সিরিয়ালে। বেশ কয়েকটি ছবিতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি টিনা দত্ত তাঁর একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রী যেমন ইনস্টাগ্রামের পেজে তাঁদের তারকা জীবনের টুকরো টুকরো ছবি শেয়ার করে থাকেন। কিন্তু ছবি পোস্ট করার পর থেকেই নাকি ভয়ে ভয়ে রয়েছেন তিনি।

কিন্তু ছবি পোস্ট করে কীসের ভয়? সোশাল মিডিয়ায় সেলেবদের ‘সাহসী’ ছবি পোস্ট। আর সেই ছবি দেখে ইন্টারনেট ব্যবহারকারীদের ট্রোলিং। বিগত বেশ কিছু দিন ধরেই ওয়েব দুনিয়ার সোশাল প্ল্যাটফর্মে এটাই ট্রেন্ড। আগেও হয়েছে। এখনো হচ্ছে।

দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, এষা গুপ্তা, ভি জে বাণী থেকে কাল্কি কোয়েচলিন- প্রত্যেকেই সমালোচিত হয়েছেন তাঁদের ছবির জন্য। টিনা দত্ত জানিয়েছেন, সোশাল প্ল্যাটফর্মে ছবি পোস্ট নিয়ে এই সমালোচনা শুনতে আগ্রহী নন তিনি। তাই ফটোশুটের যেকোনো ছবি পোস্ট করতে তিনি ভয় পান। এড়িয়ে চলেন। পাছে ফ্যানেদের কাছ থেকে খারাপ মন্তব্য শুনতে হয় তাঁকে।তবে সমালোচনা যদি হয় তা সামলাতেও শিখেছেন টিনা। বলেছেন, এমন পরিস্থিতির শিকার হলে, সমালোচকদের ব্লক করে দিতে একটুও ভাববেন না তিনি।
সূত্র : আনন্দবাজার

পূর্ববর্তী নিবন্ধসামরিক বাহিনীকে পারমাণবিক ওয়ারহেড, রকেট ইঞ্জিন উৎপাদন বাড়াতে কিমের নির্দেশ
পরবর্তী নিবন্ধনায়করাজের অবদান সবার ওপরে : শাকিব খান