ফটিকছড়ির সমিতিরহাট ইউনিয়নে সচেতনতামুলক কর্মসূচী অনুষ্টিত 

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :
ফটিকছড়ির সমিতিরহাট ইউনিয়নে ডিজিট্যাল উপায়ে সামাজিক নিরাপত্ত্বা বেষ্টনী কার্যক্রমের ভাতা সমূহ প্রদান ও সচেতনতামুলক কর্মসূচী অনুষ্টিত হয়েছে।
৩ অক্টোবর বৃহস্পতিবার বিকালে সমিতিরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ফটিকছড়ি উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ও এটুআই প্রোগ্রাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ ইমনের সভাপতিত্ত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজিব আচার্য্য।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে গরীব-অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে আগামীতেও সবাইকে আওয়ামীলীগের পাশে থেকে দেশের উন্নয়নে সহযোগিতা করার আহবান জানান।
মাষ্টার নাছির উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন এস মোজাম্মেল হক, আইযুব তালুকদার, মুক্তিযোদ্ধা ছালে আহমদ, মুস্তাকিম টিটু, মোঃ ফিরোজ, মুহাম্মদ সেলিম, মুহাম্মদ ইকবাল, তাহেরা বেগম, রেজিয়া বেগম, মরিয়ম বেগমসহ ইউনিয়নের ভাতাভোগী পুরুষ-মহিলারা।
পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে আনসার-ভিডিপি অফিসের প্রশিক্ষীকার বিরুদ্ধে টাকা নেয়ার অভিযোগ 
পরবর্তী নিবন্ধফাহাদকে হত্যার রক্তমাখা স্ট্যাম্প লাঠি চাপাতি উদ্ধার