ফটিকছড়ির বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :
বর্ণাঢ্য ও নান্দনিক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টিত হয়ে গেল বাংলাদেশ সেনাবাহীনি লক্ষ্মীছড়ি সেনা জোন কর্তৃক পরিচালিত বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী।
দূর করে অন্ধকার, জ্বালাও আলো শিক্ষার এই স্লোগানকে সামনে রেখে ১৪ জানুয়ারি মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ১ম প্রতিষ্টা বার্ষিকীর আনুষ্টানিক উদ্বোধন করা হয়।
অনুষ্টানের প্রথম পর্বে ছিল আলোচনা সভা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান এবং দ্বিতীয় পর্বে চলে বিদ্যালয়ের শিক্ষার্থী ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ-সভাপতি, প্রতিষ্ঠাতা সদস্য ও কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দিন চৌধুরী কাতেবের সভাপতিত্ত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লেফটেনেন্ট কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি। সংবর্ধিত অতিথি ছিলেন ব্রাক টি এস্টেটের পরিচালক সাইদ বখত মজুমদার।
বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: সায়েদুল আরেফিন।
নাজমুল হুদা নিবিড়ের সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়ারেন্ট অফিসার মো: সোহেল রানা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, লক্ষিছড়ি থানা অফিসার ইনচার্জ জাহেদুল কবির, চেয়ারম্যান হারুন অর রশীদ ইমন, শিক্ষানুরাগী আবুল কালাম ভূইয়া, কর্নফুলী টি এস্টেটের ম্যানেজার শফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি লেফটেনেন্ট কর্ণেল মো: জাহাংগীর আলম, পিএসসি।
মধ্যহ্ন ভোজের পর পরিবেশিত হয় বিদ্যালয়ের শিক্ষার্থী ও আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষার্থী অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ২০১৮ সালের ২৯ অক্টোবর বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং এবং চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান বাইন্যাছোলা – মানিকপুর উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
পূর্ববর্তী নিবন্ধশিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ
পরবর্তী নিবন্ধবিএনপির মেয়র প্রার্থী ইশরাকের বিচার শুরু