ফটিকছড়িতে হালদা ভ্যালী চা বাগানের ব্যবস্থাপকের মুক্তির দাবীতে মানববন্ধন 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :
ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হালদা ভ্যালী চা বাগানের ব্যবস্থাপক বাংলাদেশীয় চা সংসদের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম কে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে এবং মামলা প্রত্যাহারের দাবীতে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগটনের উদ্যোগে মানববন্ধন ১৫ জানুয়ারী বুধবার সকাল ১১টায় উপজেলা  আওয়ামী লীগ কার্যালয় চত্বরে অনুষ্টিত হয়।
অন্যদিকে ১০টি চা বাগানের কর্মকর্তা কর্মচারী ও শ্রমিকদের আয়োজনের উপজেলা পরিষদ প্রাঙ্গনে পৃথক মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন। বোরহান আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী চৌধুরী, হাজী আবুল কাশেম, মোঃ সরোয়ার, মোঃ ইব্রাহিম সবুজ, অাশিষ কান্তি দে, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ কে আজাদ বাবু, ছাত্রনেতা মাইনুল করিম সাউকি, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল, ফটিকছড়ি সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক আলী সিকদার শুভসহ আরো অনেকেই। অন্যদিকে নারায়ানহাট ইউপির সাবেক চেয়ারম্যান
আবু জাফর মাহমদের সভাপতিত্ত্বে ও হালদা ভ্যালী চা বাগানের সুপার ভাইজার মোঃ টিপু সুলতানের সঞ্চালনায় চা বাগান কর্মকর্তা কর্মচারী ও শ্রমিকদের মানববন্ধনে বক্তব্য রাখেন শ্রমিক প্রতিনিধি নিরঞ্জন নাথ মন্টু, অমর চন্দ্র দাশ ও অসীম চাকমা।
সভায় বক্তারা বলেন, একটি কুচক্রীমহলের ষড়যন্ত্রের শিকার জাহাঙ্গীর আলম। তিনি একজন চাকুরীজিবী, তিনি বাগান বা ভু-সম্পদের মালিক নন। অবিলম্বে জাহাঙ্গীর আলমের মামলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তির দাবী জানান বক্তারা।
পরে শ্রমিক প্রতিনিধিরা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন।
পূর্ববর্তী নিবন্ধবিএনপির মেয়র প্রার্থী ইশরাকের বিচার শুরু
পরবর্তী নিবন্ধসরকারি কোষাগারের কোটি টাকা জালিয়াতির দায়ে প্রোগ্রামার চাকরিচ্যুত