ফটিকছড়িতে ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :

বহিরাগত ও স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক মোঃ তকিরহাট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দীন, গোলাম মোস্তফা মস্ত ও নাজিম উদ্দীনসহ ব্যবসায়ীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে দক্ষিন ফটিকছড়ির মোহাম্মদ তকিরহাটে।

২২ শে জানুয়ারী বুধবার সকালে মোহাম্মদ তকিরহাটের ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসীর আয়োজনে সকল ব্যবসা প্রতিষ্টান বন্ধ রেখে এই মানববন্ধন অনুষ্টিত হয়।

তকিরহাট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হোসেন চৌধুরীর সভাপতিত্ত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মুহাম্মদ ফয়জুল আজিজ, সাধারন সম্পাদক আনোয়ার জাহেদ চৌধুরী, বাজারের ব্যবসায়ী জামাল সওদাগর, মোঃ জসিম, হারুন মেম্বার, ফজলুল রহমান, শফিউল আলম, সরোয়ার, মান্নান, মামুন, নাছির উদ্দীন, দিদার, শাহীন, সেলিম ও মানিকসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, সামান্য ঘটনাকে কেন্দ্র করে সিলমপুরের বেশ কয়েকজন সিএনজি ড্রাইভার সন্ত্রাসী কায়দার ব্যবসায়ীদের উপর দু,দুবার হামলা করে। এছাড়াও আকবর হোসেন খোকন, রবিন ও জাহেদ ব্যবসায়ীদের হুমকীও দিয়ে যায়। মানববন্ধনে ব্যবসায়ীদের উপর নেক্কারজনক সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে অনতি বিলম্বে চিহ্নিত হামলাকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান তকিরহাটের ব্যবসায়ীরা।

পূর্ববর্তী নিবন্ধগোলাম নবী মল্লিক সোনালী ব্যাংকের নতুন জেনারেল ম্যানেজার
পরবর্তী নিবন্ধন্যায়বিচার প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী