ফটিকছড়িতে চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর গাড়ী ভাংচুর ও প্রান নাশের হুমকী

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :
উত্তর ফটিকছড়িতে চাঁদা দিতে অস্বীকার করায় জয়নাল আবেদিন নামে এক ব্যবসায়ীর গাড়ী ভাংচুর ও প্রান নাশের হুমকী প্রদানের অভিযোগ উঠেছে নাছির উদ্দীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে।
১লা জুলাই সোমবার ভূজপুর থানাধীন দাতঁমারা হেয়াকোঁ বাজার সংলগ্ন ব্রীজে সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে ব্যবসায়ী মোঃ জয়নাল আবেদিন বাদী হয়ে দাতঁমারা ইউপির কেচিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ নাছির উদ্দীনকে আসামী করে ভূজপুর থানায় অভিযোগ দায়ের করেন।
জানা যায়, মোঃ জয়নাল আবেদিন হেয়াকোঁ বাজারের একজন প্রতিষ্টিত ব্যবসায়ী। সকাল সাড়ে ১০ টার সময় নিজ বাড়ী থেকে প্রাইভেট কারে করে ব্যবসা প্রতিষ্টানে যাওয়ার প্রাক্ষালে নাছির উদ্দীন হাতে ছুরি ও হকিস্টিক নিয়ে ব্রীজের উপর তার গাড়ীর গতিরোধ করে এবং ১০ হাজার টাকা চাঁদা দাবী করে। জয়নাল আবেদিন চাঁদা দিতে অস্বীকার করলে নাছির তার সাঙ্গ-পাঙ্গদের নিয়ে তার গাড়ীর সামনের গ্লাসসহ বিভিন্ন স্থানে ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে। পরে জয়নালের শৌর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে নাছির উদ্দীন তাকে পরে দেখে নেবে বলে হুমকী-দমকী দিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে ভূজপুর থানা অফিসার ইনচার্জ শেখ মোঃ আব্দুল্লাহ জানান, চাঁদা দাবী ও গাড়ী ভাংচুরের অভিযোগ পেয়েছি। দ্রুত এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে: কর্ণেল অলি
পরবর্তী নিবন্ধভারতকে হারাতে পারে বাংলাদেশ: শোয়েব আখতার