প্রেমে সাড়া না পেয়ে রত্নাকে গলা কেটে হত্যা করেছে বিপ্লব

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

ফেনীর বারাহিপুরে প্রেমে সাড়া না পেয়ে এসএসসি পরীক্ষার্থী শিরিন সুলতানা রত্নাকে গলা কেটে হত্যার দায় স্বীকার করেছে ঘাতক বিপ্লব। শুক্রবার সন্ধ্যায় ফেনীর জ্যেষ্ঠ বিচারক মো. সিরাজ উদ্দিন ইকবালের আদালতে বিপ্লব খুনের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। নিহত শিরিন সুলতানা রত্না (১৬) সৌদি প্রবাসী আনিছুল হকের মেয়ে ও শহরের পৌর বালিকা বিদ্যা নিকেতন থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

বৃহস্পতিবার রাতে শহরের আনোয়ার উল্যাহ সড়কের সুলতান হক ম্যানশন থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় হত্যায় জড়িত থাকার দায়ে বাড়ির লোকজন রক্তমাখা ছুরিসহ আবদুল্লাহ আল নোমান বিপ্লবকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, শহরের বারাহিপুর নাজির রোড এলাকার আনোয়ার উল্যাহ সড়কের সুলতান হক ম্যানশনে নিজ বাড়িতে থাকতেন এসএসসি পরীক্ষার্থী শিরিন সুলতানা রত্না ও তার মা সালমা আক্তার। তারা তৃতীয় তলায় থাকতেন। চতুর্থ তলায় এক ভাড়াটিয়ার পরিবারের সঙ্গে থাকত আবদুল্লাহ আল নোমান বিপ্লব। বৃহস্পতিবার রত্না কৃষি শিক্ষার ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাসায় ফিরে আসে। রত্নার মা সালমা আক্তার পাশের এক বাসায় গেলে রত্না বাসায় একা ছিল। বিষয়টি জানতে পেরে বিপ্লব রত্নার ঘরে ঢুকে তাকে প্রেমের প্রস্তাব দেয়। রত্না তার প্রেমে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে বিপ্লব। একপর্যায়ে রত্নাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাড়ির লোকজন তাকে আটক করে। স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, বিল্পব মেয়েটিকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় রত্নার মা সালমা আক্তার বাদী হয়ে বিপ্লবকে আসামি করে থানায় মামলা করেছেন। শুক্রবার তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধজাফর ইকবালের ওপর আঘাত মানে শিক্ষা ব্যবস্থার ওপর আঘাত: শিক্ষামন্ত্রী
পরবর্তী নিবন্ধ‘জাফর ইকবাল ইসলামের শত্রু, তাই হামলা করেছি’