প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও প্রাক্তন স্ত্রীর, শুভেচ্ছা হৃতিকের

বিনোদন ডেস্ক

অনেকদিন ধরে অভিনেতা আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান। গত ১৯ ডিসেম্বর ছিল সুজানের প্রেমিকের জন্মদিন। এদিন ৩৭ বছরে পা দিয়েছেন এই অভিনেতা।

প্রিয় মানুষের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে নিজেদের ঘনিষ্ঠ কিছু মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ করেছেন সুজান। যেখানে দেখা যায়, কখনো রেস্তোরাঁ আবার কখনো পার্টিতে প্রেমিকের ঠোঁটে-গালে চুম্বন করছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

ওই ভিডিওর ক্যাপশনে সুজান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমার জীবনে সবচেয়ে বড় উপহার। আমি যা কল্পনা করি, তুমি আমাকে তার চেয়েও বেশি সুখী করেছো। আমার সবকিছু দিয়ে আমি তোমাকে ভালোবাসি। আমি শুধু তোমাকেই চাই।’

নিজের প্রাক্তন স্ত্রীর প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হৃতিকও। ইনস্টাগ্রামে দেওয়া এক স্টোরিতে আর্সলানের একটি ছবি প্রকাশ করে এই অভিনেতা লিখেছেন, শুভ জন্মদিন ভাই। আশা করি, আগামী বছর তোমার দারুণ কাটবে।

‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনি পেশায় একজন অভিনেতা। টেলিভিশন জগতের বন্ধুর মাধ্যমেই সুজানের সঙ্গে পরিচয় তার। পরবর্তী সময়ে সেটি প্রেমের সম্পর্কে রূপ নয়। বছর খানেক সময় ধরেই বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন এই জুটি।

অন্যদিকে ২০১৪ সালে সুজান খানের সঙ্গে ডিভোর্স হয় হৃতিকের। ডিভোর্স হলেও তাদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়ে গেছে। সন্তানদের জন্য এখনও সুযোগ পেলে একত্রিত হন তারা। হৃতিক বর্তমানে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধসব নাশকতায় বিএনপির জড়িত থাকার প্রমাণ পাওয়া যাচ্ছে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধনির্বাচন সুষ্ঠু করতে যে কোনো দায়িত্ব পালনে প্রস্তুত থাকবে বিজিবি