প্রেমিকার ভাইয়ের চাকুর আঘাতে প্রেমিক খুন

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

শেরপুরের ঝিনাইগাতীতে প্রেমিকার ভাইয়ের চাকুর আঘাতে চাঁন মিয়া (২৩) নামে এক প্রেমিক খুন হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টায় উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিক ওই গ্রামের আছমত আলীর ছেলে ও স্থানীয় শফিউদ্দীন আহমদ ডিগ্রি কলেজের øাতক প্রথম বর্ষের ছাত্র। শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রেমিকার ছোট ভাই রিয়াজুল ইসলাম হƒদয়কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মেয়েটির বাড়ি উপজেলার গোমরা গ্রামে। সে ঝিনাইগাতী আদর্শ মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গে প্রতিবেশী চাঁন মিয়ার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। শুক্রবার রাত সাড়ে ১২টার সময় প্রেমিকা তার প্রেমিক চাঁন মিয়াকে নিজ বাড়িতে নিয়ে এলে তাতে বাদ সাধেন বাবা ও ছোট ভাই হৃদয়। একপর্যায়ে উভয় পক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে ঝগড়া থামাতে প্রেমিকা চাঁন মিয়ার মা জোসনা বেগমকে ডেকে এনে দেখেন চাঁন মিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। গুরুতর আহত অবস্থায় তারা চাঁন মিয়াকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার এসআই কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রেমিকার ছোট ভাই রিয়াজুল ইসলাম হƒদয়কে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে হৃদয়। চাঁন মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশকে ২১৫ রানের লক্ষ্য দিলো শ্রীলঙ্কা
পরবর্তী নিবন্ধনির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করা যাবে না: তোফায়েল