প্রেমিককে ভিডিও কলে রেখে তরুণীর আত্মহত্যা

পপুলার২৪নিউজ প্রতিবেদক :রাজধানীর সায়েদাবাদে প্রেমিকের সঙ্গে অভিমান করে সনজিদা ইসলাম রিমি (১৮) নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গলায় ফাঁস দিলে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে বিকেল ৪টা ৫০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা সাইদুল ও মামি ফাহিমা বেগম জানান, সোহেল নামের এক কলেজছাত্রের সঙ্গে তার প্রেম ছিল। তারা দুজনে হাবিবুল্লাহ বাহার কলেজের শিক্ষার্থী।

নিহতের মামি ফাহিমা বেগম জানান, আজ বাসায় ভিডিও কলে কথা হয়, কথা বলতে বলতে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। সঙ্গে সঙ্গে তার প্রেমিক এসে প্রথমে ইসলামিয়া হাসপাতাল পরে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আমাদের হাসপাতালে আসতে দেখে প্রেমিক পালিয়ে যায়। তাকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফাহিমা বেগম আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। তার বাবার নাম বাহার আলী। মা তানিয়া লেবানন প্রবাসী। সে ৬৯/ক সায়েদাবাদ যাত্রাবাড়ী এলাকায় বাবা ও ভাইয়ের সঙ্গে থাকতো। তার বাবা ফুটপাতে ফল ব্যবসায়ী। এক ভাই ও বোনের মধ্যে সে বড়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসিলেটকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল কুমিল্লা
পরবর্তী নিবন্ধটস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম