প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন : সাঈদ খোকন

পপুলার২৪নিউজ প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। এ সময় দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে দিয়ে মনোনয়নপত্র জমা দেয়ার সময় সাঈদ খোকন বলেন, আমার নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমার অভিভাবক। তার প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে। আমার প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।

গতকাল মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় অঝোরে কাঁদা খোকন আজ বলেন, আমার বাবার অবর্তমানে আমার অভিভাবক প্রিয় নেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দলীয় মনোনয়ন ফরম তুলে তাকে (প্রধানমন্ত্রী) সালাম করতে গণভবনে গিয়েছিলাম।

প্রধানমন্ত্রী পুনরায় মনোনয়ন দেয়ার বিষয়ে আশ্বাস দিয়েছে কিনা তা জানতে চাইলে খোকন বলেন, মনোনয়ন দেয়ার জন্য একটি প্রক্রিয়া আছে সে প্রক্রিয়া অনুসরণ করে মনোনয়ন দেয়া হবে। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় চূড়ান্ত হবে মনোনয়ন পাব কিনা।

মনোনয় সংগ্রহ করার সময় কঠিন সময়ে থাকার কথা জানানো সাঈদ খোকন আজ আরও বলেন, আমার পিতা বেঁচে নেই, পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। পিতার অবর্তমানে শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন তাই করবেন। তার সিদ্ধান্ত আমি মেনে নেব।

যদি মনোনয়ন না পান তাহলে কী হবে এমন প্রশ্নের কোনো উত্তর না দিয়ে চলে যান ডিএসসিসি মেয়র।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধটস জিতে ঢাকাকে ব্যাট করতে পাঠাল চট্টগ্রাম
পরবর্তী নিবন্ধবঙ্গোপসাগরে ট্রলারডুবিতে একজনের মৃত্যু, নিখোঁজ ১০