প্রাইম ব্যাংক ও ওয়েভ ফাউন্ডেশনের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক:

আন্তর্জাতিক বিভিন্ন এক্সচেঞ্জ কোম্পানির রেমিট্যান্স বিতরণে প্রাইম ব্যাংক লিমিটেড সম্প্রতি ওয়েভ ফাউন্ডেশনের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। দেশব্যাপী ওয়েভ ফাউন্ডেশনের ১২৭টি শাখা এই সুবিধা প্রদান করবে।
প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন এবং ওয়েভ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মহসীন আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় প্রাইম ব্যাংকের হেড অব ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন সৈয়দ ফয়সাল ওমর এবং ওয়েভ ফাউন্ডেশনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আনোয়ার হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এই চুক্তির অধীনে, প্রাইম ব্যাংক রেমিট্যান্স কোম্পানি থেকে সংশ্লিষ্ট সুবিধাভোগীদের কাছে পাঠানো অর্থ প্রদানে ওয়েভ ফাউন্ডেশনের শাখাগুলিকে ব্যবহার করবে। ওয়েভ ফাউন্ডেশন সেই রেমিট্যান্সগুলির অর্থ প্রদানে প্রাইম ব্যাংকের রেমিট্যান্স সিস্টেমের সুবিধা পাবে। এই লক্ষ্যে প্রাইম ব্যাংক ওয়েভ ফাউন্ডেশনের সংশ্লিষ্ট শাখাকর্মীদের প্রয়োাজনীয় প্রশিক্ষণ প্রদান করবে যেন সঠিক এবং যথাযথভাবে অর্থ প্রদান করা যায়। এতে একদিকে যেমন প্রাইম ব্যাংকের পেমেন্ট লোকেশনের সংখ্যা বাড়বে তেমনি ওয়েভ ফাউন্ডেশন তাদের গ্রাহকদের রেমিট্যান্সের চাহিদা পূরণে সক্ষম হবে।

পূর্ববর্তী নিবন্ধ২৪ ঘণ্টায় আরও ৮৭৩ জনের করোনা শনাক্ত
পরবর্তী নিবন্ধসবার জন্য পেনশন ব্যবস্থাপনা আইন মন্ত্রিসভায় অনুমোদন