প্রভাসকে হারাতে পারেন আনুশকা শেটি

পপুলার২৪নিউজ ডেস্ক:
‘বাহুবলী’র প্রভাস আর আনুশকা শেটিকে আবার রূপালি পর্দায় এক ছবিতে দেখা যাবে। আপনি নিশ্চই এমন খবরে আপ্লুত হবেন। হ্যাঁ, পরিচালক সুজিতের হাত ধরে প্রভাসের পরবর্তী ছবি ‘সাহো’তে দুজনকে আবার দেখা যাবে একসঙ্গে।

কিন্তু আপনার আপ্লুত হবার খবরে সন্দেহ দেখা দিয়েছে। সাহো’র পরিচালক সুজিত ইতিমধ্যে আনুশকার যায়গায় ক্যাটরিনা কাইফকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। তবে আশার খবর, ক্যাট তার প্রস্তাবে রাজি হননি। ক্যাট নাকি ‘বাহুবলী-২’ মুক্তির আগে প্রভাসকে চিনতেনই না।

কিন্তু প্রশ্ন হচ্ছে, সুজিত কেন আনুশকার বিকল্প খুঁজছে? এ নিয়ে সিনেমা পাড়ায় বেশ গুঞ্জন। তবে আনুশকাকে দেয়া সুজিতের শর্ত থেকেই সে তথ্য বেরিয়ে এসেছে। সুজিত ‘সাহো’তে জিরো ফিগারের নায়িকা খুঁজছেন। তার চাহিদার তুলনায় আনুশকার ওজন প্রায় ৫ কেজি বেশি।

অবশ্য আনুশকার ওজন বাড়াতে হয়েছিল ‘বাহুবলী ২’ এ অভিনয়ের জন্য। পরিচালক রাজ মৌলির শর্ত ছিল এটি। প্রভাসের বিপরীতে বর্তমান ওজন নিয়েই বাজিমাত করেন এ জুটি। এখন সাহোতে অভিনয় করতে গেলে আনুশকাকে বাহুবলীর ফিগার হারাতেই হচ্ছে।

কিন্তু কি করবেন আনুশকা? সে বিষয়ে এখনো কোনো নির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে বাহুবলির ফিগার ধরে রাখতে গেলে তার যে সাহোতে অভিনয় করা হবে না সেটা নিশ্চিত। আর সেটা না হলে প্রভাসের সঙ্গেও তার জুটি থাকছে না।

পূর্ববর্তী নিবন্ধআপিলেও জনতা ব্যাংকের নিয়োগে নিষেধাজ্ঞা বহাল
পরবর্তী নিবন্ধহাথুরুসিংহে ছুটি কাটিয়ে ফিরলেই মুশফিকদের অনুশীলন