প্রধানমন্ত্রী তোমার চিকিৎসার সব ব্যবস্থা করেছেন, দুঃশ্চিন্তা করবা না

নিজস্ব প্রতিবেদক:

নিউমার্কেট ও ঢাকা কলেজ এলাকায় সংঘটিত ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থী মোশাররফ হোসেনের চিকিৎসার সার্বিক অবস্থা দেখতে রাজধানীর স্কয়ার হাসপাতালে যান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে শিক্ষামন্ত্রী হাসপাতালে গিয়ে মোশাররফের চিকিৎসার খোঁজখবর নেন।
এ সময় শিক্ষামন্ত্রী মোশাররফকে তার চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবস্থা নিয়েছেন বলে জানান।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এমএ খায়েরের পাঠানো এ সংক্রান্ত একটি ভিডিওতে দেখা যায়, শিক্ষামন্ত্রী শিক্ষার্থী মোশাররফের সঙ্গে কথা বলছেন।

এ সময় শিক্ষামন্ত্রী মোশাররফের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তোমার চিকিৎসার সব ব্যবস্থা করে দিয়েছেন। কোনো দুঃশ্চিন্তা করবা না। এখানে তোমার বাবা, মামা আছেন, আত্মীয়-স্বজনেরা আছেন, চিকিৎসকরা আছেন। আমরা সবাই আছি। তোমার শিক্ষকরা সবাই আছেন। তুমি একদম দুঃশ্চিন্তা করবে না। তুমিও দোয়া করো, আমরাও দোয়া করছি। দ্রুত ভালো হয়ে যাবা ইনশাল্লাহ।

নিউমার্কেটে কেনাকাটার জেরে সোমবার রাত থেকে দফায় দফায় সংঘর্ষে শতাধিক শিক্ষার্থী ও ব্যবসায়ী আহত হয়। আহতদের মধ্যে একজন কুরিয়ারকর্মী ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

স্কয়ার হাসপাতালে এ সময় মোশাররফের বাবা মজিবুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মইনুল হোসেন উপস্থিত ছিলেন।

শিক্ষকদের সঙ্গে আলাপকালে দীপু মনি বলেন, আমাদের তো শান্ত করতে হবে। এই উত্তেজনা চলতে থাকলে তো হবে না। আপনারা সবাই চেষ্টা করুন।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় আরও ২২৯৭ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ৬ লাখ
পরবর্তী নিবন্ধসকালে রাজধানীতে স্বস্তির বৃষ্টি, বজ্রপাত