প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রাইম ব্যাংকের কম্বল প্রদান

পপুলার২৪নিউজ ডেস্ক:

সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে প্রাইম ব্যাংক আসন্ন শীতকালে অসহায় মানুষদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক লাখ কম্বল প্রদান করেছে।
২৮ অক্টোবর, ২০২০ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে কম্বল বিতরণের অনুষ্ঠানে যোগ দেন।
ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রাইম ব্যাংক এর পক্ষে ব্যাংকের ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর এম ফরহাদ হোসেন এফসিএ প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে কম্বল হস্তান্তর করেন।

প্রাইম ব্যাংক সম্পর্কে:
প্রাইম ব্যাংক লিমিটেড, ‘PRIMEBANK’ নামে ঢাকা স্টক এক্সচেঞ্জে যার শেয়ার লেনদেন হয়, ১৯৯৫ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং ৩,২০০ জনের বেশি নিবেদিতপ্রাণ কর্মকর্তাবৃন্দ দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে। ‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরষ্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

পূর্ববর্তী নিবন্ধমক্কায় মসজিদ আল হারামের গেটে ‘গাড়িহামলা’
পরবর্তী নিবন্ধবিএনপিকে বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না : কাদের