প্রথম প্রতষ্ঠিার্বাষকিী উপলক্ষ্যে গ্রাহক সমাবশে শুরু করছেে পদ্মা ব্যাংক

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

প্রথম র্বষর্পূতি উদযাপনরে সঙ্গে ব্যাংক আমানতরে সুদ ৬ শতাংশে নমেে আসায় গ্রাহকদরে মতামত জানতে সমাবশেরে আয়ােজন করছেে পদ্মা ব্যাংক লমিটিডে। মঙ্গলবার রাজধানীর উত্তরা শাখা থকেে শুরু হয় এই গ্রাহক সমাবশে। র্পযায়ক্রমে ৫৭ শাখার সবকটতিে এই সমাবশে করবে ব্যাংক।

অনুষ্ঠানরে উদ্বােধন করনে পদ্মা ব্যাংক এর ব্যবস্থাপনা পরচিালক ও প্রধান নর্বিাহী র্কমর্কতা মাে. এহসান খসরু। এই সময় তনিি বলনে,গ্রাহকরাই ব্যাংকরে সাফল্যরে সহযাত্রী,তাদরে জন্যই এগয়িে চলছেে পদ্মা ব্যাংক। তাঁদরে আস্থায় অব্যাহত থাকবে ব্যাংকরে এই অগ্রযাত্রা। তনিি আরাে বলনে গ্রাহকদরে সুবধিার কথা মাথায় রখেে আর্কষনীয় ও ব্যতক্রিমর্ধমী যুগােপযােগী প্রােডাক্ট আনছে পদ্মা ব্যাংক লমিটিডে। এই সময় তনিি নতুন ৪টি আমানত প্রােডাক্ট সর্ম্পকে অবহতি করনে। তাছাড়া নতুন বছরে ব্যাংকরে পরকিল্পনাও তুলে ধরনে গ্রাহকদরে সামন। এই সময় আমানতরে সুদ ৬ শতাংশে নমেে আসা নয়িে গ্রাহকদরে মতামত জানতে চান মাে.এহসান খসরু।

অচরিইে রটিইেল ও এস এম ই ঋণ সুবধিা শুরুর ঘােষণা দনে ব্যবস্থাপনা পরচিালক। এছাড়া দ্রুত চালু হবে র্কাড সুবধিা। সম্প্রতি পদ্মা অ্যাপ ও ডজিরি মাধ্যমে ইন্টারনটে ব্যাংকংি সুবধিা চালু করছেে ব্যাংক। যার মাধ্যমে পৃথবিীর যে কােন প্রান্ত থকেে ব্যাংকংি সুবধিা উপভােগ করা যাব।ে

অনুষ্ঠানটি শতাধকি গ্রাহকরে সক্রয়ি অংশগ্রহনে প্রাণবন্ত হয়ে ওঠ।এই সময় গ্রাহকরা পদ্মা ব্যাংকরে বভিন্নি উদ্দ্যগেরে প্রশংসা করনে। এবং গ্রাহক সবোর মান উন্নয়নরে ব্যাপারে পরার্মশ দনে তারা।

পদ্মা ব্যাংকরে বজিনসে হডে জাবদে আমনি, আরএমডরি প্রধান সাবরিুল ইসলাম চৌধুরী,র্কপোরটে লায়বেলিটিি হডে আমরিুল ইসলাম, শাখা ব্যবস্থাপক এ এইচ এম ইলয়িাস আহম্মদে চৗেধুরী –সহ সম্মানতি গ্রাহকরা উপস্থতি ছলিনে অনুষ্ঠান।

গ্রাহক সমাবশেরে প্রথম দনি গুলশান সাউথ শাখায়ও যােগ দনে ব্যবস্থাপনা পরচিালক মাে. এহসান খসরু। এছাড়া বুধবার কাকরাইল ও কাজী নজরুল ইসলাম এভনিউির গ্রাহক সমাবশেও অনুষ্ঠতি হয়।

পূর্ববর্তী নিবন্ধছাতকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে হামলা : আহত ২ শ্রমিক
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্র, ইসরাইল ও আমিরাতের গোপন বৈঠক ফাঁস!