প্রতিদিনের মিলনেই টিকেছে সম্পর্ক

5একটা দাম্পত্যকে মজবুত রাখতে মনের মিল জরুরি, এক শ’বার। কিন্তু একই সঙ্গে প্রয়োজন শরীরী মিলনেরও। কী ভাবে একটা গোটা বছর প্রতিদিন উদ্দাম যৌনতা একটি সম্পর্ককে মধুর করে তুলেছে সারা জীবনের জন্য, তা পাঠকদের সঙ্গে শেয়ার করলেন ব্রিটfনি নামে এক নারী।

তিনি লিখছেন, তিন বছর আগে আমাদের সম্পর্কটা ধীরে ধীরে খারাপ জায়গায় চলে যাচ্ছিল। নিজেকে ও সম্পর্কটাকে বাঁচানোর তাগিদ কাজ করছিল প্রতি মুহূর্তে। সেই ঝঞ্ঝা কেটে গিয়েছে। টানা একবছর আমি প্রতিদিন স্বামীর সঙ্গে সেক্সে করেছি। জানি না আমাদের ঘনিষ্ঠ মুহূর্তগুলি আমাদের সন্তানরা দেখেছে কিনা। আমার মনে হয় দেখেনি। কিন্তু কোনো বাধা মানিনি। এমনকি ঋতুস্রাবের দিনগুলিতেও।

আসলে আমাদের তৃতীয় সন্তান হওয়ার পর আমরা বুঝতে পারছিলাম, আমার আর আমার স্বামী অ্যান্ডির মধ্যে কোথাও একটা দূরত্ব তৈরি হচ্ছে। নিজেকে নগ্ন দেখতেও ইচ্ছে করত না। সেক্সের সময় আলো নিভিয়ে রাখতাম। কয়েক মাস পর দূরত্বটা আরও বাড়ল। আমরা দুজন দুজনকে নগ্ন দেখতেই চাইতাম না। তখনই বুঝলাম, না এটাই ভাঙার শুরু। এখনই কিছু একটা করতে হবে।

একটা বন্ধুর কাছে শুনলাম, ওরও একই সমস্যা ছিল। কিন্তু কেটে গিয়েছে শুধুমাত্র প্রতিনিয়ত মিলনে। এবং তাও দিনের আলোয়। আইডিয়াটা খারাপ লাগল না। একবছর টানা আমি সেই পন্থা নিলাম। প্রতিদিন সেক্স করতাম। একদিনও বাদ দিইনি। শুনতে অবাক লাগছে তো? কিন্তু এটাই সত্যি। শুরুর দিকে আমাদের কাছেও ব্যাপারটা আশ্চর্যের লাগত। কিন্তু কয়েক মাস বাদে এর সুফলটা বুঝতে শুরু করলাম। আমাদের সম্পর্কটায় বাঁধন এলো। আমরা সব সময় একে অপরকে মিস করতাম।

আজ এত বছর পরও সেই বাঁধন অটুট শুধু নয়, একে অপরকে ছাড়া চলে না। এখন আর সেক্স করারও প্রয়োজন হয় না। আজ আমরা সুখী। সত্যিই সুখী। অ্যান্ডিই আমার সবচেয়ে ভালো বন্ধু।

পূর্ববর্তী নিবন্ধরূপগঞ্জে ধর্ষণ মামলায় ২ যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ‘মানুষের জন্য কান্না নাই, কান্না রয়েল বেঙ্গল টাইগারের জন্য ‘