পোশাক নিয়ে ট্রলের শিকার দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক : ‘পাঠান’ সিনেমার ব্যাপক সাফল্যের পর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন এখন তার নতুন সিনেমা ‘গেহরাইয়ান’র প্রচারণায় ব্যস্ত। সম্প্রতি এই সিনেমার ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে। গত কয়েকদিন ধরেই বেশ জোরেশোরে সিনেমাটির প্রচার চালিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

সিনেমার প্রচারণার জন্য সম্প্রতি দীপিকা এমন একটি পোশাক পরেছিলেন, যার জন্য তাকে ট্রল করা হচ্ছে। অনেকেই তার পোশাককে রণবীর সিংয়ের পুরোনো আমলের ফ্যাশন সেন্সের সঙ্গে তুলনা করেছেন।

‘গেহরাইয়ান’ সিনেমা প্রচারণার একটি ভিডিওতে দীপিকাকে জেব্রা প্রিন্টের ব্লেজার পরা অবস্থায় দেখা যাচ্ছে। তার সঙ্গে সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে এবং পরিচালক শকুন বাত্রাও ছিলেন। স্টাইল এবং পোশাকে দীপিকাকে সুন্দর এবং গ্ল্যামারাস দেখালেও কেউ কেউ লোক তার পোশাক পছন্দ করেনি এবং তাকে ট্রল করে উপহাস করা শুরু করেছেন।

বলিউড সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি তার ইনস্টাগ্রামে দীপিকার সিনেমার প্রচারণার ভিডিওটি শেয়ার করেন। যেটিতে সবাই দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে মন্তব্য করছেন এবং মজা করছেন।

একজন নেটিজেন লিখেছেন, ‘রণবীরের পোশাক পরেছিলেন দীপিকা’। আরেকজন মন্তব্য করেছেন, দীপিকার একজন নতুন স্টাইলিস্ট এবং মেকআপ আর্টিস্ট দরকার। আরও একজন লিখেছেন, আমি জানতে চাই দীপিকা ও রণবীরের ডিজাইনার কে? দীপিকার পোশাক নিয়ে ট্রলকারীর সংখ্যা বেশি হলেও কেউ কেউ দীপিকার এই ডেসিং স্টাইলের প্রশংসাও করেছেন।

 

পূর্ববর্তী নিবন্ধনতুন সিনেমায় বুবলীর নায়ক রোশান
পরবর্তী নিবন্ধমোহাম্মদ হাফিজের বাড়িতে চুরি