পেলেকে নিয়ে বাড়ি ফিরতে আশাবাদী তার মেয়ে

স্পোর্টস ডেস্ক : অসুস্থ পেলেকে নিয়ে স্বস্তির খবর পাওয়া গেলো তার মেয়ের কাছ থেকে। রোববার ব্রাজিলিয়ান লিজেন্ডের ভক্তদের উদ্দেশ্যে কেলি আরান্তেস নাসিমেন্তো বলেন, তার বাবার স্বাস্থ্য ওতোটা ঝুঁকির মধ্যে ছিল না। শ্বাসযন্ত্রের সংক্রমণ থেকে সেরে উঠলে তাকে বাসায় নেওয়ার আশাবাদ ব্যক্ত করলেন তিনি।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পেলে, এমন খবরে উদ্বেগ ছড়িয়ে পড়েছিল তার কোটি কোটি ভক্তের মনে। গত মঙ্গলবার কোলন ক্যানসারের কেমোথেরাপি দিতে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হন ব্রাজিলিয়ান লিজেন্ড। শনিবার স্থানীয় গণমাধ্যমে বলা হয়, তার অবস্থা সংকটাপন্ন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন না তিনি। অবশ্য কয়েক ঘণ্টা পর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন পেলে। শ্বাসযন্ত্রের সংক্রমণে ভুগছেন তিনি।

একদিন পর কেলি টিভি চ্যানেল গ্লোবোকে বললেন, ‘পেলে অসুস্থ, তার বয়স হয়ে গেছে। কিন্তু এখন তিনি ফুসফুসে সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি আছেন। তিনি যখন সুস্থ হয়ে উঠবে, বাসায় ফিরবেন। আমরা হাসপাতালে বিদায় বলতে যাচ্ছি না।’

কেলি আরও জানান, তিন সপ্তাহ আগে করোনায় আক্রান্তের কারণে শ্বাসযন্ত্রের অসুস্থতায় ভুগছেন পেলে। দৈনিক গণমাধ্যম ফোলহা ডি এস.পাওলোতে পেলের অসুস্থতা নিয়ে অতিরঞ্জিত খবরে ক্ষোভ প্রকাশ করেছেন তার আরেক মেয়ে ফ্লাভিয়া আরান্তেন নাসিমেন্তো।

ফ্লাভিয়া জানান, তার বাবাকে আইসিউইতে রাখা হয়েছিল না। সাধারণ ওয়ার্ডে ছিলেন তিনি। সমবেদনার বার্তা পেতে পেতে তার ক্লান্ত। ক্যানসারের চিকিৎসায় ভালো সাড়া মিলছে। তিনি বলেন, ‘তারা বলছে তিনি নাকি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে, এটা সত্যিই অন্যায়। তেমনটা নয়, বিশ্বাস করুন আমাদের।’

 

পূর্ববর্তী নিবন্ধপ্রেমিককে বিয়ে করলেন হংসিকা
পরবর্তী নিবন্ধঅসম্ভবকে সম্ভব করাই বাঙালির চরিত্র