পেটের জন্য নয়, দেশের জন্য রাজনীতি করুন: প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
1আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে হাতেহাত, কাঁধে-কাঁধ মিলিয়ে দেশের জন্য রাজনীতি করার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রোববার সকাল ১০ টায় রাজশাহী মহানগরীর বিনোদপুর ইক্ষুক্রয় কেন্দ্র মাঠ প্রাঙ্গণে রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এ আহ্বান জানান।

শাহরিয়ার আলম বলেন, নিজের পেটের জন্য নয়, দেশের জন্য রাজনীতি করুন। নিজের আখের গোছানোর জন্য রাজনীতি না করে দেশ, জনগণ, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের জন্য রাজনীতি করুন।

মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবুল, বাঘা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী, আড়ানী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নছিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মুনজুরুল ইসলাম মনি, মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপ্রথমবারের মত একসাথে মৌসুমী, ফেরদৌস ও মাহি
পরবর্তী নিবন্ধযুদ্ধের জন্য তৈরি হচ্ছে বিশ্ব: গর্বাচেভের হুশিয়ারি