পূর্ব শত্রুতার জেরে ফটিকছড়িতে এক যুবককে পিটিয়ে জখম 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম :

পূর্ব শত্রুতার জেরে ফটিকছড়ির জাফতনগর ইউনিয়নের ফতেপুর গ্রামে মুহাম্মদ ইসমাঈল (২২) নামে এক যুবককে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্ত্বরা। আহত ইসমাইল একই এলাকার বানু বাপের বাড়ীর মুহাম্মদ সামশুল আলমের ছেলে।

১৯ অক্টোবর দুপুরে জাহানপুর গোল্লার নামকস্থানে
কাজিম উদ্দীন মুন্সি বাড়ীর মসজিদের পার্শ্ববর্তী রাস্তার উপর এই ঘটনা ঘটে।

এ ঘটনায় মোঃ ইসমাইল বাদী হয়ে ফতেহপুর গোল মুহাম্মদ তালুকদার বাড়ীর মৃত নবিদুর রহমানের পুত্র মোঃ সরোয়ার প্রকাশ ডালা সরোয়ার (৩৭) সহ ৬ জনের নাম উল্লেখ করে ফটিকছড়ি থানায় ২৩ শে অক্টোবর একটি মামলা দায়ের করেন।

জানা যায়, দুপুরে আহত ইসমাঈল মোটর সাইকেল যোগে তার বোনের শ্বশুরবাড়ি যাওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা ডালা সরোয়ারের নেতৃত্বে বিবাদীরা দেশীয় অস্ত্র নিয়ে তার গতিরোধ করে। ইসমাঈল আসা মাত্রই তার উপর ঝাপিয়ে পড়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করে সাথে থাকা টাকা ও স্বর্ণলংকার নিয়ে দ্রত পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।
জানতে চাইলে অভিযোগের ১নং আসামী মুহাম্মদ সরোয়ার জানান, শুনেছি আমাকে মামলার আসামী করা হয়েছে অথচ আমি ওই ঘটনায় ছিলামও না, ঘটনা সম্পর্কে কিছুই জানিও না।

মামলার তদন্ত কর্মকর্তা ফটিকছড়ি থানা সেকেন্ড অফিসার এস আই সঞ্জয় কুমার জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসাংবা‌দিক‌দের ঐক্যবদ্ধতার বিকল্প নেই-  ছাত‌কে বিএমএসএফ নেতৃবৃন্দ 
পরবর্তী নিবন্ধক্রিকেটারদের আন্দোলনে বিস্মিত প্রধানমন্ত্রী