পূজামণ্ডপে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস উপদেষ্টা নাহিদের

নিউজ ডেস্ক:
হামলাকারীদের ছুরিকাঘাতে মণ্ডপের চারজন স্বেচ্ছাসেবকের আহত হলে তাদেরকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁতীবাজারে পূজামণ্ডপে হামলায় আহতদের দেখতে শুক্রবার গভীর রাতে মিটফোর্ড হাসপাতালে যান তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম।

পুরান ঢাকার তাঁতীবাজারে পূজামণ্ডপে হামলার ঘটনায় আহতদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দিয়েছেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। আহতদের চিকিৎসার খরচ সরকার বহন করবে বলেও ঘোষণা দেন তিনি।

পাশাপাশি এই ঘটনায় জড়িত দোষীদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

তাঁতিবাজার পূজা মণ্ডপে দুষ্কৃতিকারীদের হামলার আহত ব্যক্তিদের দেখতে শুক্রবার গভীর রাতে মিটফোর্ড হাসপাতালে গিয়ে তিনি এসব কথা বলেন বলে মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন, “দুর্বৃত্তরা নাশকতা করতে চেষ্টা করছে, কিন্তু আমরা সেই সুযোগ তাদের দিব না। দুষ্কৃতিকারী যেই হোক, তাদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

তাঁতীবাজারে পূজামণ্ডপে হামলায় আহতদের দেখতে শুক্রবার গভীর রাতে মিটফোর্ড হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসার খোঁজখবর নেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম।

তাঁতীবাজারে পূজামণ্ডপে হামলায় আহতদের দেখতে শুক্রবার গভীর রাতে মিটফোর্ড হাসপাতালে গিয়ে তাদের চিকিৎসার খোঁজখবর নেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। পরে তিনি তাঁতিবাজার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

শুক্রবার রাত ৮টার দিকে পুরান তাঁতীবাজারে পূজামণ্ডপে একটি ‘পেট্রোল বোমা’ ছুঁড়ে মারার ঘটনা ঘটে। তবে সেটি বিস্ফোরিত হয়নি।

ওই সময় হামলাকারীদের ছুরিকাঘাতে মণ্ডপের চারজন স্বেচ্ছাসেবকের আহত হলে তাদেরকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ বলছে, এটা ছিনতাইকারীদের কাজ। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটকের কথা বলছে বাহিনীটি।

পূর্ববর্তী নিবন্ধ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক
পরবর্তী নিবন্ধইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে