পুলিশ-জনপ্রতিনিধি যেই হোক, ভুল করলে শাস্তি পেতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভুলভ্রান্তি হতেই পারে। কেউ ভুলভ্রান্তি করলে তাকে আইন অনুযায়ী শাস্তি পেতে হবে। জনপ্রতিনিধি বা পুলিশ যেই হোক না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। সেখানে আমাদের কোনো ছাড় নেই।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নগরীর চাষাড়ায় বিকেএমইএর নবনির্মিত ৭তলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি নারায়ণগঞ্জে শিল্প স্থাপনে উদ্যোগ নিতে বলেছিলেন। প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টার পরামর্শে আইসিটি সেক্টর উন্নতি করছে। ওষুধ সেক্টরেও দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ।

দেশে অনেক ধরনের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সারা বাংলাদেশের অর্থনীতি আপনারা সবাই মিলে এগিয়ে নিয়ে গেছেন। আপনারা সবাই মিলে ভালো কাজ করছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি।

প্রধানমন্ত্রী শিল্প পুলিশ গঠন করেছেন উল্লেখ করে তিনি বলেন, শিল্প পুলিশ মালিক ও শ্রমিকদের মধ্যে সেতুবন্ধন তৈরি করে দিয়েছে। আগে অসন্তোষ হলে শ্রমিকরা কারখানা ভাঙচুর করে নিজের পায়ে কুড়াল মারতেন। শিল্প পুলিশ এখন সে ধরনের কোনো ঘটনা ঘটতে দেয় না।

বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধআবারও বন্ধ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র উৎপাদন
পরবর্তী নিবন্ধভিসা ফি বাড়াল যুক্তরাজ্য