পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া একাধিক মাদক মামলার আসামি এজাজুলকে (৩৫) ফের গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নেত্রকোনা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) শাহ্ শিবলী সাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার দুপুরে উপজেলার চত্রংপুর পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে এজাজুলকে মাদক মামলায় গ্রেপ্তার করে কলমাকান্দা থানা পুলিশ।এসময় এজাজুলের স্ত্রী লিমা আক্তারের নেতৃত্বে তাদের সঙ্গীসাথীরা লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে উপ-পরিদর্শক (এসআই) মো. মারুফ, সাইফুল মিয়া, সহকারী উপপরিদর্শক (এএসআই) মজিবুর রহমান, মো. ফরহাদ ও কনস্টেবল রফিক মিয়াসহ পাঁচ পুলিশ সদস্যকে আহত করে। এ সুযোগে পুলিশের হাতে কামড় দিয়ে এজাজুল পালিয়ে যেতে সক্ষম হয়।

ঘটনার পরিপ্রেক্ষিতে উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম ৩১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ৫০ জনকে আসামি করে থানায় মামলা করেন। পরে এ মামলায় নয়জনকে গ্রেপ্তার করা হয়। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত এজাজুলকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধটেকসই উন্নয়ন লক্ষমাত্রা বাস্তবায়নে সহায়তা চাইলেন অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধইভানের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ১৪ নভেম্বর