পিরোজপুরে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ও গ্রামবাসী মিলে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ রিপন কাজী (৪২) নামে এক দুর্ধর্ষ ডাকাতকে গ্রেপ্তার করেছে। আজ রবিবার সকালে উপজেলার গুলিশাখালী গ্রামের সড়কে পুলিশ ও গ্রামবাসী মিলে ধওয়া করে ওই ডাকাতকে আটক করে। এ সময় তার সঙ্গে বহনকৃত একটি দেশীয় এলএমজি বন্দুক, ৫টি কার্তুজ, টর্চলাইট, মোবাইল ফোনসেট ও চার্জার উদ্ধার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত ডাকাত রিপন আন্তজেলা ডাকাতদলের সদস্য। সে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের লক্ষনা গ্রামের মতিউর রহমান কাজীর ছেলে।

থানা সূত্রে জানা গেছে. আজ রবিবার সকাল ৬টার দিকে উপজেলার লক্ষনা গ্রামের সড়ক দিয়ে ডাকাত রিপন সশস্ত্র অবস্থায় গুলিশাখালীর দিকে যাচ্ছিল। এ সময় গ্রামবাসী দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত রিপন দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ও গ্রামবাসী মিলে ধাওয়া করে স্থানীয় জুয়েল মেম্বরের বাড়ির সামনের রাস্তা থেকে তাকে আটক করে।

মঠবাড়িয়া থানার ওসি কে এম তারিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত ডাকাত রিপন আন্তজেলা ডাকাতদলের সদস্য। তার বিরুদ্ধে উপকূলীয় মঠবাড়িয়াসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা ও দস্যুতার অভিযোগ রয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানার এসআই মাহফুজ বাদী হয়ে আজ রবিবার মঠবাড়িয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধগুলশান থেকে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধবৃষ্টিতে রোহিঙ্গা শরণার্থীদের দুর্ভোগ বেড়েছে