পাবনার সাঁথিয়ায় বিমা দাবির চেক হস্তান্তর করলো প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স


প্রেস বিজ্ঞপ্তি
 পাবনার সাঁথিয়া সার্ভিস সেলের শুভ উদ্বোধন ও উন্নয়ন সভা ২০২৪ উপলক্ষে প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আমিন এর উপস্থিতিতে প্রথম বছরের প্রিমিয়াম ১৫ লক্ষ টাকার জমা করেছে গ্রাহকরা।
গতকাল সোমবার আজ ১৬ সেপ্টেম্বর ২০২৪ পাবনা জেলার সাঁথিয়া উপজেলায়  প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ এর আয়োজনে সাঁথিয়া সার্ভিস সেলের শুভ উদ্বোধন ও উন্নয়ন সভা ২০২৪ অনুষ্ঠানে গ্রাহকদের কাছে বিমা দাবির চেক হস্তান্তর করেন প্রধান অতিথি মোহাম্মদ সাইদুল আমিন।
অনুষ্ঠানে মোহাম্মদ সাইদুল আমিন প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ এর প্রতি আস্থা রাখার জন্য গ্রাহকদের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন,প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স প্রতিষ্ঠার পর থেকে বীমা সেবার মাধ্যমে গ্রাহক ও শেয়ারহোল্ডারদের আস্থাও নির্ভরতার প্রতীকে রুপান্তরিত হচ্ছে।২০২৪ সালে গ্রাহকের বীমা দাবী পুরন করা হয়েছে প্রায় ১৮ কোটি টাকা। দেশব্যাপী দরিদ্র জনগোষ্ঠীকে জীবন বীমার আওতায় এনে এবং উত্তম সেবার মাধ্যমে বীমাকারীদের স্থিত অর্থের সুরক্ষা নিশ্চত করা প্রগ্রেসিভ লাইফ ইনসিওরেন্স এর প্রধান লক্ষ্য।
সাঁথিয়া সার্ভিস সেল পাবনার সহকারী ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে এই সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীর ফেরদৌস আহমেদ, সিনিয়র উপ-ব্যবস্থাপনা পরিচালক(উন্নয়ন); কাজী মোতাহার হোসেন,উপ-ব্যবস্থাপনা পরিচালক;মোঃ লিটন মিয়া ,উপ-ব্যবস্থাপনা পরিচালক; মোঃ মাসুদুজ্জামান,বিভাগীয় প্রধান,মার্কেটিং বিভাগ সহ প্রমুখ ।

পূর্ববর্তী নিবন্ধনির্মম হত্যাকাণ্ডগুলো অগ্রাধিকার ভিত্তিতে বিচার হবে : তাজুল ইসলাম
পরবর্তী নিবন্ধঅন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না : তারেক রহমান