পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন মাহমুদুল হাসান জয়

স্পোর্টস ডেস্ক :
বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলার সময় পাওয়া কুঁচকির চোট মাহমুদুল হাসান জয়কে ছিটকে দিয়েছে পাকিস্তান সিরিজ থেকে। পাকিস্তান শাহীনসের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচে চোটে পড়েন এই ডানহাতি ব্যাটার।

এই চোট থেকে সেরে উঠতে তিন সপ্তাহ সময় লাগবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, ‘ডান কুঁচকিতে ফিল্ডিং করতে গিয়ে ব্যথা পেয়েছে মাহমুদুল। সুস্থ হতে তিন সপ্তাহ সময় লাগবে।’

জয়ের স্থলাভিষিক্ত কে হবেন এখনো ঘোষণা করেনি বিসিবি। আগামীকালের মধ্যে এটি ঘোষণা হতে পারে। জাতীয় দলের ফিজিও বায়েজেদুল ইসলামের রিপোর্টের অপেক্ষায় আছেন নির্বাচকরা ।

শাহীনসের বিপক্ষে দারুণ ব্যাটিং করা জয় ছিটকে যাওয়ায় ধাক্কা খেলো বাংলাদেশ। প্রথম চার দিনের ম্যাচ খেলে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু তা আর হলো না। প্রথম ইনিংসে ৬৫ রান করেছিলেন। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে পারেননি।

এর আগে অস্ট্রেলিয়াতেও এইচপি দলের হয়ে দারুণ খেলেন জয়। চারদিনের ম্যাচের দুই ইনিংসে ৬৯ ও ৬৫ রানের ইনিংস খেলেন তিনি। এ ছাড়া বল হাতে ২১ রানে ৫ উইকেট নিয়ে দারুণ এক জয় এনে দেন। পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট সিরিজ শুরু হবে ২১ আগস্ট থেকে, আর দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ৩০ আগস্ট থেকে।

পূর্ববর্তী নিবন্ধহিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু
পরবর্তী নিবন্ধদাম কমলো চিনির