পাঁচ মাস পর শুটিংয়ে ফিরলেন নিলয়, নায়িকা হিমি

পপুলার২৪নিউজ ডেস্ক: দেশের জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। ছোট পর্দার এ অভিনেতা করোনার জন্য প্রায় পাঁচ মাস সকল শুটিং থেকে দূরে সরে ছিলেন। সর্বশেষ মার্চ মাসে কৌশিক শংকর দাস পরিচালিত ‘পাঞ্চ’ সিনেমার শুটিং করেছিলেন।

এরপরেই করোনার ভয়াল থাবায় আক্রান্ত হয় পুরো বিশ্ব। বাংলাদেশেও এর মন্দ প্রভাব পড়েছে। আর সবার মতো তাই নিজেকে গৃহবন্দী করে রেখেছিলেন নিলয়।

সেই আড়াল ভেঙে অবশেষে কাজে ফিরেছেন অভিনেতা। গেল ১৫ আগস্ট এটিএন বাংলার একটি লম্বা ধারাবাহিক নাটকের শুটিং শুরু করেছেন। ‘স্মৃতির আল্পনা আঁকি’ শিরোনামে ধারাবাহিক নাটকটি নির্মাণ করেছেন মুরাদ পারভেজ।

নির্মাতা জানান, ধারাবাহিক নাটকটি প্রচার হবে সেপ্টেম্বর মাস থেকে। এখানে প্রধান চরিত্রে আছেন নিলয়। তার বিপরীতে রয়েছেন হিমি।

এ প্রসঙ্গে নিলয় বলেন, ‘অনেকদিন পরে ক্যামেরার সামনে দাঁড়ালাম। একটা নতুন নতুন ফিল পাচ্ছি। সত্যি কথা বলতে খুব মিস করছিলাম কাজের জায়গাটাকে। শুটিং, গল্প, আড্ডা, সবকিছু। অবশেষে ফিরতে পেরে স্বস্তি লাগছে। সবার সাথে আবারও দেখা হচ্ছে। আর যে ধারাবাহিক নাটকটিতে কাজ করছি দারুন একটি গল্পের। ভালো লাগছে খুব।’

‘পাঞ্চ’ সিনেমা প্রসঙ্গে এ অভিনেতা জানান, ‘এখন নতুন করে আবার প্ল্যান করতে হবে। তারপর আবার জিম করে বডি ফিট করতে হবে, একটু সময় লাগবে। এছাড়াও এই সিনেমার কিছু টেকনিশিয়ান আছেন যারা থাইল্যান্ড এবং ইন্ডিয়া থেকে আসবেন। কিন্তু তারাও তো এখন আসতে পারছেন না। তাই সময় নিতেই হবে ছবিটি শুরু করতে।’

এদিকে ‘পাঞ্চ’ সিনেমার পরিচালক জানান, আগামী ডিসেম্বর মাসেই শুটিং শুরু করবেন তিনি তার প্রথম সিনেমার। এ ছবিতে নিলয়ের নায়িকা মেঘলা মুক্তা।

 

পূর্ববর্তী নিবন্ধমোস্তাফিজুর রহমান মানিকের সিনেমায় অপু বিশ্বাস
পরবর্তী নিবন্ধটাঙ্গুয়ার হাওরে রাত্রিযাপন নিষিদ্ধ