পরীমনি-রাজকে বনানী থানায় হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি এবং প্রযোজক নজরুল ইসলাম রাজকে বনানী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদরদফতর থেকে কালো একটি মাইক্রোবাসে করে তাদের বনানী থানায় নেয়া হয়।

থানায় মামলার পর ওই তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হতে পারে বলে জানা গেছে। তবে এসব বিষয়ে থানা কর্তৃপক্ষ এখনো কিছু জানায়নি। থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

এর আগে দুপুরে খন্দকার আল মঈন জানান, পরীমনির বিরুদ্ধে মাদকের মামলা ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক এবং পর্নোগ্রাফি আইনে মামলা হচ্ছে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বনানীর বাসায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। তাদের দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ শুরু করেন পরীমনি।

তিনি সেখানে অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‌্যাব।

এরপর রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র‌্যাব। পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে র‌্যাব ওই অভিযানে যায় বলে জানায়।

প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে তাকে বনানীর বাসা থেকে আটক করে রাত ১০টা ১৫ মিনিটের দিকে নিয়ে যান র‍্যাব সদস্যরা। রাজের বাসা থেকেও মাদক এবং পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধপরীমণি-রাজসহ ৪ জনকে নেওয়া হচ্ছে বনানী থানায়
পরবর্তী নিবন্ধ২০১৬ সাল থেকেই মাদকাসক্ত ছিলেন পরীমনি