পরিবর্তিত বিশ্বে বাংলাদেশের পরিবর্তন অনিবার্য: গয়েশ্বর চন্দ্র রায়

নিজস্ব প্রতিবেদক : পরিবর্তিত বিশ্বে বাংলাদেশের পরিবর্তন অনিবার্য বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার (১০ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদল আয়োজিত অসহায়দের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভোটাধিকার প্রতিষ্ঠা ও আইনের শাসন প্রতিষ্ঠায় একমাত্র পথ এই সরকারের পতন। এই সরকারও যাবে, সেদিন বেশি দূরে নয়, কাজটি যথা সময়ে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, আমরা যেন রাস্তায় দাঁড়িয়ে আর মার না খাই। আমাদের একটি মাত্র কাজ, সেটি হচ্ছে সামনে অগ্রসর হওয়া। আমরা যদি সাহস নিয়ে ওদের সামনে দাঁড়াই তখন গুলি করার সাহস পাবে না। প্রতিরোধ যা করার করেছে, আর কোনো প্রতিরোধ করার ক্ষমতা নেই।

তিনি বলেন, যারা দিন আনে দিন খায়, তাদের মধ্যে অভাব। বেকারত্ব সংকোচিত, কর্মসংস্থান বাড়ছে না, কর্মসংস্থানের সুযোগ নেই। মানুষ আয়ের পথ খুঁজে পাচ্ছে না। দুর্নীতি-অর্থপাচারের মধ্য দিয়ে দেশের অর্থনীতির শূন্যের কোঠায়। বিশ্ববাজারে তেলের দাম ক্রমান্বয়ে কমছে, অথচ আমাদের দেশে দাম বেড়েই চলেছে।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধনারী বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারে লিনের পাশে ঝুলন
পরবর্তী নিবন্ধদর্শকদের জন্য উন্মুক্ত থাকছে ডিপিএলের গ্যালারি