নেত্রীর বিশ্বাসের মর্যাদা আমি রাখবো : রেজাউল করিম

মুজিব উল্ল্যাহ্ তুষার: হঠাৎ চমকের মতই চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন
পাওয়া দীর্ঘকালীন ত্যাগের পুরষ্কার হিসেবে মেয়র পদে দলীয় মনোনয়ন পেয়ে আপ্লুত রেজাউল করিম চৌধুরী নেতা কর্মীদের উদেশ্য বলেন   আওয়ামী লীগ সভানেত্রীর বিশ্বাসের মর্যাদা আমি রাখবেন। নৌকার বিজয়ে নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধও জানান এই মেয়র প্রার্থী।
চট্টগ্রাম সিটি কর্পোরেশন  নির্বাচনে মেয়র পদে মহানগর  আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম চৌধুরী দলীয় মনোনয়ন পেয়ে চট্টগ্রামে আগমন উপলক্ষে  চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত এক  সমাবেশ আয়োজন করেন।
বুধবার  বিকাল ৩টায় চট্টগ্রাম  পুরাতন রেল স্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন,  তিনি আরো বলেন আমি জয়ী হলে চট্টগ্রামকে একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলবো।  সকলকে সঙ্গে নিয়ে একটি বাসযোগ্য, মাদক ও সন্ত্রাসমুক্ত নগরী গড়তে কাজ করবো। জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করবো। জহুর আহমদ চৌধুরী, এমএ আজিজ, মহিউদ্দীন চৌধুরীর পথ অনুসরণ করবো। তিনি বলেন, মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যারা ছিলেন তারা সবাই যোগ্য ছিলেন। কিন্তু নেত্রী আমাকে বেছে নিয়েছেন। আমি তার প্রতিদান দেবো। মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পূর্ববর্তী নিবন্ধজিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়ক মাশরাফি
পরবর্তী নিবন্ধপূর্বাচল সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক নির্মীতব্য বঙ্গবন্ধু ট্রাইটাওয়ারের কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন