নিশোকে চলচ্চিত্রে কাজ করতে দেবেন না অর্ষা

পপুলার২৪নিউজ ডেস্ক:

এই সময়ে ভিন্নধর্মী চলচ্চিত্র নির্মাতা হিসেবে নিশোর চারদিকে সুনাম ছড়িয়ে যায়। একটি সিনেমাই তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। তাই পত্র-পত্রিকা থেকে শুরু করে বিভিন্ন মিডিয়ায় তাকে নিয়ে হৈচৈ শুরু হয়।

কিন্তু বাইরে তার ক্যারিয়ারের এতো উৎসব চললেও ঘরে তার শান্তি নেই। স্ত্রী রাইসা মিডিয়ায় কাজ করা নিয়ে বেশ ঝামেলা করতে থাকে। স্ত্রী রাইসা চায় নিশো যেন মিডিয়া কাজ ছেড়ে দেয়। এ নিয়ে দুজনের মধ্যে বনিবনা হয় না।

এমন সময় নিশোর সাথে পরিচয় হয় উঠতি মডেল-অভিনেত্রী রুহীর সাথে। নিশোর পরপর তিনটি ছবির নায়িকা হয়ে যায় রুহী। এই নায়িকাকে সন্দেহ করতে থাকে রাইসা। এ নিয়ে স্বামীর সঙ্গে ভালোই ঝামেলা তৈরি হয়। বাসা থেকে চলে যায় সে। এরপর ঘটতে থাকে আরো অনেক ঘটনা।

Nisho

এমনি ঘটনায় নির্মিত হয়েছে নাটক ‘আকাশ বদল’। এখানে চলচ্চিত্র নির্মাতা অনিক চৌধুরী চরিত্রে আফরান নিশো আর তার স্ত্রী রাইসা চৌধুরী চরিত্রে অভিনয় করেছেন লাক্সতারা অর্ষা। অভিনেত্রী রায়না চৌধুরী চরিত্রে অভিনয় করেছেন নৃত্যশিল্পী-মডেল নুসরাত জান্নাত রুহী।

সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। ত্রিধারা প্রযোজিত এতে আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ সহ আরো অনেকে।

পরিচালক জানান, আসছে কোরবানি ঈদে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধদুনিয়া কাঁপানো ৫ দলবদল
পরবর্তী নিবন্ধতোফা ও তহুরার শরীরে সংক্রমণ হয়নি