নিজের সম্ভ্রম বাঁচাতে গিয়ে সন্তানসহ জেলে গৃহবধূ

পপুলার২৪নিউজ ডেস্ক:

বগুড়ার ধুনটে ফরিদ উদ্দিন নামে এক বখাটের হাত থেকে নিজের সম্ভ্রম বাঁচাতে গিয়ে শিউলী খাতুন নামে এক গৃহবধূকে তার দেড় বছরের শিশুকন্যাসহ জেলে যেতে হয়েছে। একই কারণে তার স্বামী, ভাশুর ও জা’কেও পাঠানো হয়েছে কারাগারে।

মঙ্গলবার রাতে উপজেলার মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা গেছে, ওই গ্রামের আবদুল বারিকের স্ত্রী শিউলী খাতুনকে পার্শ্ববর্তী ধেরুয়াটি গ্রামের শহিদুল ইসলামের ছেলে মথুরাপুর বাজারের পাহারাদার ফরিদ উদ্দিন দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল।

এ নিয়ে গ্রামে কয়েকবার সালিশ-দরবারও হয়েছে। এরপরও ফরিদ সংশোধন হয়নি।

গৃহবধূ শিউলী খাতুন অভিযোগ করেন, মঙ্গলবার রাতে স্বামী আবদুল বারিক বাড়িতে না থাকায় তিনি দুই মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১০টার দিকে ফরিদ উদ্দিন কৌশলে বাইরে থেকে ঘরের দরজা খুলে তার শয়নঘরে ঢোকে তাকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে পাশের ঘর থেকে জা রেখা খাতুন বেরিয়ে আসেন। পরে দুই জা বখাটে ফরিদকে লাঠিপেটা করেন। এতে তার (ফরিদ) মাথা ফেটে যায়।

ফরিদের ভাই ফটু মিয়া রাতেই তাদের ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দেন। পুলিশ মামলা পেয়ে রাত ১২টার দিকে শিউলী, স্বামী আবদুল বারিক, ভাশুর আনিসুর রহমান ও জা রেখা খাতুনকে গ্রেফতার করে। তারপর ভাশুর মহসিন আলী না থাকায় তাকে গ্রেফতার করতে পারেনি।

মহসীন আলী অভিযোগ করেন, পুলিশ মামলা পাওয়ার পর তদন্ত ছাড়াই মামলা রেকর্ড করে। আর দেড় বছরের শিশুকন্যাসহ দুই ভাই ও দুই ভাবিকে গ্রেফতার করেছে।

তিনি আরও বলেন, শিউলীর চরিত্র যদি খারাপ হয় তাহলে তা দেখার দায়িত্ব নৈশপ্রহরী ফরিদ উদ্দিনের ছিল না।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই শফিকুল ইসলাম দাবি করেছেন, তিনি তদন্ত করে গৃহবধূ শিউলীর অভিযোগের সত্যতা পাননি।

ওসি আরও জানান, ফরিদ উদ্দিন নৈশপ্রহরী। রাতে ওই গৃহবধূর ঘরে যাতায়াতকারীদের অনুসরণ করায় তারা ক্ষিপ্ত হয়ে ফরিদকে মারধর করেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ধুনট থানার ওসি (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, ফরিদ উদ্দিন ওই গৃহবধূকে উত্ত্যক্ত করত এমন কোনো প্রমাণ মেলেনি। আহত ফরিদ উদ্দিনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মামলা পাওয়ার পর রাতেই শিউলীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। বুধবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআত্মহত্যা করলেন তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কা
পরবর্তী নিবন্ধকুড়িগ্রাম-৩ আসনে উপনির্বাচন স্থগিত চেয়ে রিট