নিজের বিয়েতে নাচলেন কৃষ্ণকলির নীল, ভিডিও ভাইরাল

নিজস্ব ডেস্ক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি দিয়ে ভক্তদের হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছেন নীল ভট্টাচার্য। কৃষ্ণকলি তাকে এনে দিয়েছে বহু স্বীকৃতি ও পুরস্কার। টালিউডের জনপ্রিয় এ অভিনেতা সাতপাকে বাঁধা পড়েছেন। পাত্রী তৃণা সাহা, যার সঙ্গে এক দশকের বেশি সময়ের বন্ধুত্ব নীলের।

৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তপসিয়ার অর্কিড গার্ডেনে বসেছিল বিয়ের আসর। সনাতন রীতি মেনেই একে অপরের গলায় মালা পরান নীল-তৃণা। নৌকায় চড়ে বিয়ের আসরে আসেন নীল। বিয়ের আসরে খুব করে নেচেছেন নীল। তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

তৃণা সাহার সঙ্গে নীলের সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। তারা দুজনই তখন এমবিএর ছাত্র। ২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তারা প্রথম ডেটে গিয়েছিলেন।

নীল-তৃণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০১১-তে তাদের বন্ধুত্বের সূত্রপাত হলেও পরস্পরের প্রতি বিশেষ অনুভূতির কথা তারা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন।

তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭ সালের ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষ পর্যন্ত তার ভালোবাসার কথা জানিয়ে দেন।

তাদের বিয়ে নিয়ে গত কয়েক দিন ধরেই সাজ সাজ রব টালিউডে। সংগীত, মেহেন্দি, গায়েহলুদ-প্রাক বিয়ের সব পর্ব সেরে অবশেষে সেই কাঙ্খিত সন্ধ্যায় সবাই জমিয়ে আনন্দ করেছেন।

বিয়েতে লাল বেনারসিতে সাজেন তৃণা, ব্লাউজে সবুজ আর লালের কম্বিনেশন। গা ভর্তি সোনার গহনা। কপালে সিঁদুর আর চন্দনে রাঙানো- এক কথায় অপরূপা তৃণা।

বিয়েতে নীল সাজেন বাঙালি সাজে। লাল সুতোর কাজ করা পাঞ্জাবি আর লাল পাড় ধুতিতে সেজেছেন বর।

নীল-তৃণার বিয়েতে আশীর্বাদ জানাতে আসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর আশীর্বাদ পেয়ে উচ্ছ্বসিত এ জুটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও জিনিউজ।

 

পূর্ববর্তী নিবন্ধকাশিমপুর কারাগারে নারীসঙ্গ: জেল সুপার ও জেলার বরখাস্ত
পরবর্তী নিবন্ধআর্থিক প্রতিষ্ঠানের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হলো শাহ আলমকে