নায়িকাকে বিয়ে করছেন ‘দৃশ্যম টু’খ্যাত পরিচালক

বিনোদন ডেস্ক : দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ‘দৃশ্যম টু’খ্যাত পরিচালক অভিষেক পাঠক। তার হবু স্ত্রীর নাম শিবালিকা ওবেরয়। তিনিও একজন মডেল-অভিনেত্রী।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী মাসে অভিষেক-শিবালিকার বিয়ে। গোয়াতে দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে এই যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও দুই পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত থাকবেন। বলিউডের কয়েকজন তারকাও বিয়েতে উপস্থিত থাকবেন।

এর আগে অভিনেতা করম রাজপালের সঙ্গে সম্পর্কে ছিলেন শিবালিকা। ২০১৮ সালের ১৫ জানুয়ারি বাগদানও সারেন তারা। কিন্তু ২০১৯ সালের নভেম্বরে বাগদানের কথা অস্বীকার করেন তিনি। ২০২২ সালের ২২ জুলাই পরিচালক অভিষেক পাঠকের সঙ্গে বাগদান সারেন এই অভিনেত্রী। অবশেষে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অভিষেক-শিবালিকা।

গত বছর বলিউডের বেশিরভাগ সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। গত ১৮ নভেম্বর মুক্তি পায় অভিষেক পাঠক নির্মিত ‘দৃশ্যম টু’। হিন্দি ভাষার এই রিমেকে অভিনয় করেন অজয় দেবগন, টাবু, শ্রেয়া সরন, অক্ষয় খান্না। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে এটি। ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রায় ৪০০ কোটি রুপি আয় করেছে। গত বছর এ সিনেমার মাধ্যমে বলিউডের বক্স অফিসে কিছুটা স্বস্তি ফিরে।

 

পূর্ববর্তী নিবন্ধবিজয়ের সিনেমা শতবার দেখলেন জাহ্নবী
পরবর্তী নিবন্ধব্যাটিংয়ে শীর্ষে সাকিব, বোলিংয়ে ওয়াহাব