নারী কর্মীকে দিয়ে শরীর ম্যাসেজ, রেলওয়ের সাব-ইন্সপেক্টর বরখাস্ত  

পপুলার২৪নিউজ ডেস্ক : জুনিয়র নারী কর্মীকে দিয়ে শরীর ম্যাসেজ করে নেয়ার অভিযোগ উঠেছে রেলওয়ের এক সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ার পর ওই সাব-ইন্সপেক্টরকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গের বালুরঘাট রেল স্টেশনে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ বলছে, পশ্চিমবঙ্গের বালুরঘাট রেল স্টেশনে শুক্রবার দুপুরে রেলের রেস্ট রুমের ভেতরে বিশ্রাম নিচ্ছিলেন সাব ইন্সপেক্টর সুকুমার অধিকারী। এসময় তিনি অধস্তন এনভিএফ কর্মী নিন্নি সাহা নামের এক নারী কর্মীকে দিয়ে পা ম্যাসেজ করে নেন।

নারী কর্মীকে দিয়ে শরীর ম্যাসেজ করার ভিডিওটি ধারণ করেন রেলওয়ের এএসআই বরুণ চন্দ্র মণ্ডল। পরে তার এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এরপর সাব-ইন্সপেক্টর সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপিতে ক্লোজড করা হয়। শনিবার তাকে বরখাস্ত করা হয়। সাব-ইন্সপেক্টর সুকুমার অধিকারীর চাকরির মেয়াদ বাকি ছিল মাত্র ৪ বছর।

এনভিএফ কর্মী নিন্নি সাহা গত ২ বছর ধরে বালুরঘাট স্টেশনে কর্মরত রয়েছেন। কিন্তু তার গতিবিধি ভালো নয় বলে অভিযোগ রয়েছে। বিভিন্ন সময়ে স্টেশনে মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতেন বলেও অভিযোগ করেছেন অনেকে।

বালুরঘাট রেলওয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কর্মকার বলেন, এই স্টেশন চত্বরে আমাদের কোনো ঘর নেই। কিন্তু রেলওয়ের বিভিন্ন পুলিশ কর্মকর্তারা ওই ঘরে থাকেন। সাব-ইন্সপেক্টর সুকুমার অধিকারীকে শিলিগুড়ি জিআরপি-তে ক্লোজড করা হয়েছে। আমার কাছে এই বিষয়ে কোনো চিঠি আসেনি।

পূর্ববর্তী নিবন্ধরমজানে সুস্থ থাকতে ইফতারে যা খাবেন
পরবর্তী নিবন্ধপ্রাক্তন প্রেমিক রণবীরের গোপন তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা