নারায়ণগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব -১১। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় র‍্যাব -১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিনগত রাতে উপাজেলার মুড়াপাড়া বাজার এলাকায় লিনা পেপার মিলস লিমিটেডে ডাকাতিকালে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুটি রামদা, একটি তলোয়ার, একটি চাপাতি, দুটি ছোরা, দুটি লোহার শাবল, একটি হাতুরি, একটি লোহার পাইপ জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার প্রয়াত বাবুল ফরাজীর ছেলে মো. সুমন (৩৮), সোনারগাঁয়ের মঙ্গলখালি মোগড়াপাড়া এলাকার প্রয়াত আব্দুল আউয়ালের ছেলে মো. সুজন মিয়া (৩৪), রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার প্রয়াত আবেদ আলীর ছেলে মো. রুবেল (২৬), রূপগঞ্জের সাওঘাট এলাকার মো. দবীর হোসেনের ছেলে মো. সাজু মিয়া (৪৪), হাওরী পাড়া এলাকার কানু চন্দ্র বিশ্বাসের ছেলে বাসুদেব বিশ্বাস (২৮), বাইনাদি বাষিপাড়া এলাকার সন্তোস চন্দ্র দাসের ছেলে আশিক চন্দ্র দাস (২৫)।

র‌্যাব জানায়, আটক ব্যক্তিরা সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে বাজার এলাকায় অবস্থিত বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছিলেন।

র‌্যাব আরও জানায়, দেশীয় অস্ত্রসহ তারা মুড়াপাড়া বাজারস্থ লিনা পেপার মিলস লিমিটেডে ডাকাতি করছিল। তাদের নামে রূপগঞ্জসহ বিভিন্ন থানায় মাদক, অস্ত্র ও ডাকাতি সংক্রান্ত একাধিক মামলা রয়েছে।

তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় গড়ে প্রতিদিন ১৭ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধরাতেই সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা