নানাবাড়িতে আইয়ুব বাচ্চুর মরদেহ, বিকেলে দাফন

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
নানাবাড়িতে আইয়ুব বাচ্চুর মরদেহ, বিকেলে দাফন

কিংবদন্তি সংগীতশিল্পী ও গিটারবাদক আইয়ুব বাচ্চুর মরদেহ নানাবাড়িতে পৌঁছেছে। শনিবার বেলা ১২টার দিকে পূর্ব মাদারবাড়ি এলাকায় তার মরদেহটি এসে পৌঁছে।

জানা গেছে, এ সময় মরহুমের মরদেহটি তার মামা মো. হালীম রোহানির কাছে হস্তান্তর করেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এদিকে আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে সকাল ১০টা থেকেই তাঁর নানাবাড়িতে হাজির হতে থাকে ভক্তরা। এ সময় সেখানে অনেকেই স্মৃতিচারণ করেন।

পারিবারিক সূত্রে আরো জানা গেছে, বিকেল ৩টায়  নগরের দামপাড়ায় জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে আইয়ুব বাচ্চুর মরদেহ নেওয়া হবে। সেখানে শ্রদ্ধা জানাবেন তার ভক্তকূল ও সর্বস্তরের মানুষ। এরপর বাদ আছর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে চৈতন্যগলি কবরস্থানে তাঁর মায়ের কবরের পাশে তিনি চিরনিদ্রায় শায়িত হবেন।

গত (১৮ অক্টোবর) বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। শুক্রবার বাদ জুমা জাতীয় ঈদগাহে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নেয়া হয় তার গানের স্টুডিও মগবাজারে ‘এবি কিচেনে’। সেখানে তার দ্বিতীয় জানাজা হয়। এরপর মরদেহ নেওয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে তৃতীয় জানাজা হয়।

এর আগে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ রাখা হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

আইয়ুব বাচ্চুর স্মরণে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে খোলা হয়েছে শোক বই। শুক্রবার সকালে প্রেস ক্লাবের সামনে এ শোক বই খোলা হয়। এরপর থেকে তার ভক্তরা লাইন ধরে শোক বইয়ে বিভিন্ন আবেগঘন মন্তব্য লিখছেন।

পূর্ববর্তী নিবন্ধগান শুনে সোনার চেন পরিয়ে দিল ফ্যান, প্রণাম করলেন বিচারক
পরবর্তী নিবন্ধকক্সবাজারে কোনো জলদস্যু-সন্ত্রাসী থাকতে পারবে না : স্বরাষ্ট্রমন্ত্রী